shono
Advertisement

বাঘছাল প্রিন্টের বিকিনি, বাথরুমে সেলফি তুললেন দিশা পাটানি, হইচই নেটপাড়ায়

এক ছবিতেই মাত দিশা পাটানির।
Posted: 08:22 PM Feb 22, 2023Updated: 09:11 PM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উফ…কী গরম! হ্যাঁ, বলিউড অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারুন, দেখবেন নেটিজেনরা ঠিক এমনটাই মন্তব্য করছেন। আর করবেন নাই বা কেন! বাঘছাল বিকিনি পরে দিশার মতো সুন্দরীর ছবি দেখে তো দিশাহীন হওয়ার অবস্থা। তবে দিশা কি জানেন, তিনি বহুদিন বাদে এক ছবিতেই মাত করেছেন!

Advertisement

ঝুলিতে খুব একটা ছবি নেই তাঁর। তবুও খবরের শিরোনামে মাঝে মধ্যেই উঠে আসেন দিশা পাটানি (Disha Patani)। বিশেষ করে টাইগার শ্রফের সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকেই দিশা আরও বেশি সবার নজরে। আর এবার বিকিনি পরা ছবি দিয়েই সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিলেন দিশা।

খবর অনুযায়ী, ৬ বছর ধরে প্রেমের সম্পর্কে থাকার পর দুজনে নাকি ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছেন! তবে এ ব্যাপারে নায়ক-নায়িকার ঘনিষ্ঠদের মধ্যে আলাপ আলোচনা হলেও, দিশা ও টাইগার কিন্তু মুখ খোলেননি।

[আরও পড়ুন: আদিলকে বিয়ের পরই নমাজ পড়ছেন রাখি, ভিডিও ভাইরাল হতেই রোষের মুখে অভিনেত্রী]

টাইগার শ্রফ (Tiger Shroff) ও দিশা পটানির (Disha Patani) সম্পর্ক বরাবরই সংবাদের শিরোনামে উঠে আসে। এক সঙ্গে সিনেমা খুব একটা না করলেও, চর্চায় থাকে তাঁদের সম্পর্ক। একসঙ্গে বহুবার মালদ্বীপে ঘুরতে গিয়েছেন। নানা সময়ই সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গ ছবি পোস্ট করেছেন এই জুটি। তবে হঠাৎ করে কেন ব্রেক আপের সিদ্ধান্ত! তা এখন জানা যায়নি।

অন্যদিকে, কয়েকদিন আগেই খবরে আসে টাইগারের পরিবারের সঙ্গে নাকি দেখা করেছেন দিশা। সময়ও কাটিয়েছেন তিনি। সেই সময় রটে গিয়েছিল, জলদিই নাকি টাইগারের সঙ্গে সাত পাকে বাধা পড়বেন দিশা। তবে সম্পর্ক এতদিন দূর এগানোর পরও কেন ব্রেকআপ, তা নিয়ে গুঞ্জন এখন বলিউডে।

[আরও পড়ুন: ‘সন্তানদের ভবিষ্যত নষ্ট হচ্ছে!’, স্ত্রী আলিয়ার সঙ্গে ঝামেলা নিয়ে অবশেষে মুখ খুললেন নওয়াজউদ্দিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement