shono
Advertisement

২০ ওভারের আগেই খেল খতম! নাগাল্যান্ডকে হারিয়ে বিজয় হাজারে অভিযান শুরু বাংলার

জয়ের মুখ দেখল বাংলা।
Posted: 09:50 PM Nov 23, 2023Updated: 09:50 PM Nov 23, 2023

নাগাল্যান্ড: ১৩৯ (সুমিত ৩৬, সক্ষম চৌধুরী ৩/২৩, করণ ২/১৮)
বাংলা: ১৪৩/১ (সুদীপ ৬২*, অভিমন্যু ৫৭*)
বাংলা ৯ উইকেটে জয়ী

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ভালো ফল হয়নি। তবে বিজয় হাজারে ট্রফি জয় দিয়েই শুরু করল বাংলা। বৃহস্পতিবার অর্থাৎ ২৩ নভেম্বর নাগাল্যান্ডকে হেলায় হারিয়ে দিল বঙ্গব্রিগেড। ৯ উইকেটে বিপক্ষকে উরিয়ে দিল সুদীপ ঘরামীর দল। ২৫ নভেম্বর বরোদার বিরুদ্ধে প্রতিযোগিতার দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে লক্ষ্মীরতন শুক্লার ছেলেরা।

এদিন টস জিতে সুদীপ ব্যাট করতে পাঠিয়ে ছিলেন রংসেন জোনাথনের দলকে। নাগাল্যান্ডের ইনিংস ৪৬.৭ ওভারে মাত্র ১৩৯ রানে গুটিয়ে যায়। বাংলার আগুনে বোলিংয়ের সামনে কার্যত অসহায় আত্মসমর্পণ করে নাগাল্য়ান্ড। অভিষেক ম্যাচেই বাংলার হয়ে বল হাতে জ্বলে উঠলেন সক্ষম চৌধুরী। সাত ওভারে ২৩ রানে নেন ৩ উইকেট। করণ লাল ১৮ রানে ২ উইকেট নেন। আকাশ দীপ নিয়েছেন ২৪ রানে ২ উইকেট। একটি করে উইকেট ঈশান পোড়েল, শাহবাজ আহমেদ ও প্রদীপ্ত প্রামাণিকের ঝুলিতে এসেছিল।

[আরও পড়ুন: নাইট শিবিরের মেন্টর হওয়ার পরের দিনই ব্যর্থতা সঙ্গী গম্ভীরের! ব্যাপারটা কী?]

এই রান চেজ করতে নেমে ১৮.৫ ওভারে ১ উইকেটে ১৪৩ রান তুলে ম্যাচ জিতে নেয় বাংলা। অভিমন্যু ঈশ্বরণ ও অভিষেক পোড়েল ওপেন করতে নেমেছিলেন। অভিষেক ৮ বলে ১৪ রান করে ফিরে যান। যদিও এতে বাংলার বিন্দুমাত্র সমস্য়া হয়নি। তিনে নেমে অধিনায়ক সুদীপ ও অভিমন্যুর যুগলবন্দিতে ম্যাচ বেরিয়ে আসে। ৬৩ বলে ৫৭ রানে অপরাজিত ছিলেন অভিমন্য়ু। সুদীপ অপরাজিত ছিলেন ৪৪ বলে ৬২ রানের ইনিংসে।

[আরও পড়ুন: ‘ফাইনালে হারের পর আত্মবিশ্বাস বাড়িয়েছে মোদির সান্ত্বনা’, জানালেন শামি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement