shono
Advertisement

ডিআরএস কাণ্ডে আইসিসিতে অভিযোগ দায়ের ভারতীয় বোর্ডের

অভিযোগে শুধু স্মিথ নয়, নাম রয়েছে পিটার হ্যান্ডসকম্বেরও। The post ডিআরএস কাণ্ডে আইসিসিতে অভিযোগ দায়ের ভারতীয় বোর্ডের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:22 PM Mar 09, 2017Updated: 03:01 PM Mar 09, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় টেস্ট শেষ। কিন্তু ডিআরএস বিতর্ক যেন কিছুতেই থামতে চাইছে না। বুধবার আইসিসি জানিয়েছিল, অজি অধিনায়ক স্টিভ স্মিথের বিরুদ্ধে কোনও ব্যবস্থাই তারা নেবে না। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার এহেন সিদ্ধান্তে অনেকেই ক্ষুব্ধ হয়েছিলেন। অবশেষে বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে সরকারি ভাবে অভিযোগ জানান হল আইসিসিতে।

Advertisement

বিউটি পার্লারের মধ্যে তরুণীকে ধর্ষণের অভিযোগ, ধৃত দুই

সূত্রের খবর, এদিন বিসিসিআইয়ের পক্ষ থেকে একটি ইমেল পাঠানো হয়েছে। যাতে শুধু স্মিথ নয়, নাম রয়েছে পিটার হ্যান্ডসকম্বেরও। এছাড়া ওই সংক্রান্ত একটি ভিডিও পাঠানো হয়েছে। দাবি করা হয়েছে, স্মিথরা আইসিসির নিয়মবিধি ভেঙেছেন। তাঁদের যেন লেভেল ২ ধারায় অভিযুক্ত করা হয়। এক আধিকারিক জানান, ‘বিসিসিআই আজ স্মিথ এবং পিটার হ্যান্ডসকম্বের নামে অভিযোগ জানিয়েছে। নিয়মানুযায়ী, এই ধরনের ঘটনার ক্ষেত্রে ম্যাচ শেষ হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে অভিযোগ জানাতে হয়।’

কলকাতার বড়বাজার থেকে ধৃত গুলশন হামলার মূলচক্রী ইদ্রিশ

বুধবার আইসিসি-র তরফ থেকে প্রকাশিত একটি বিবৃতিতে বলা হয়, ‘ভারত-অস্ট্রেলিয়ার দ্বিতীয় টেস্টের পর কোনও খেলোয়াড়ের বিরুদ্ধে নিয়মভঙ্গের অভিযোগ আনছে না আইসিসি। এমনকী বিরাট কোহলি এবং স্টিভ স্মিথের বিরুদ্ধেও কোনও পদক্ষেপ নেওয়া হবে না।’ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার এই সিদ্ধান্তের পরেই অভিযোগ জানানোর সিদ্ধান্ত নেয় বিসিসিআই।

বিয়েবাড়িতে জোড়া ফিদায়েঁ বিস্ফোরণে মৃত অন্তত ২৬

The post ডিআরএস কাণ্ডে আইসিসিতে অভিযোগ দায়ের ভারতীয় বোর্ডের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement