shono
Advertisement

মদ্যপ অবস্থায় কেজরিওয়ালকে খুনের হুমকি, শ্রীঘরে কনস্টেবল

হুমকি ফোন আসার পরই মুখ্যমন্ত্রীর বাড়ির চারপাশে নিরাপত্তা বাড়ানো হয়েছে। The post মদ্যপ অবস্থায় কেজরিওয়ালকে খুনের হুমকি, শ্রীঘরে কনস্টেবল appeared first on Sangbad Pratidin.
Posted: 11:45 AM Jun 05, 2017Updated: 06:23 AM Jun 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক :  দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে খুনের হুমকি দিয়ে ফোন আসে দিল্লি পুলিশের কন্ট্রোল রুমে। ফোন করেন খোদ এক পুলিশকর্মী। তাও চূড়ান্ত মদ্যপ অবস্থায়। রোহিণীর কন্ট্রোল রুমে ফোন করে দিল্লি পুলিশের সাত নম্বর ব্যাটেলিয়ানের কনস্টেবল বিকাশ কুমার যা বলেন, শুনেই আঁতকে ওঠেন কন্ট্রোলরুমের দায়িত্বে থাকা আধিকারিকরা।

Advertisement

প্রথমে ঠান্ডা মাথায় নিজের নাম, পরিচয় দিয়ে তারপর দিল্লির মুখ্যমন্ত্রীকে খুন করার হুমকি দেন তিনি। টনক নড়ে কন্ট্রোল রুমের আধিকারিকদের। শুরু হয় তদন্ত। যৌথভাবে অভিযুক্তের খোঁজে নামে আইবি, স্পেশাল সেল আর স্থানীয় থানার পুলিশ। গ্রেপ্তার করা হয় বিকাশকে। শুরু হয় জিজ্ঞাসাবাদ। প্রথমে অবশ্য এই কীর্তির কথা স্বীকার করতে চাননি বিকাশ কুমার। তাঁর ফোন চুরি হয়ে গিয়েছিল, আর তার ফোন থেকেই অন্য কেউ এই হুমকি দিয়েছে বলে যুক্তি সাজাচ্ছিলেন তিনি। তবে যবনিকা পতন হল, কড়া জেরার মুখে। কাজটি যে তাঁরই, তা স্বীকার করলেন তিনি। তাঁর সঙ্গে স্বীকার করলেন মদ্যপ থাকার কথাও। তবে এই ঘটনাকে মোটেও হালকা ভাবে নিতে রাজি নন দিল্লির পুলিশ কর্তারা। অরবিন্দ কেজরিওয়ালের বাড়ির চারপাশে নিরাপত্তা বাড়ানো হয়েছে হুমকি ফোন আসার পর থেকেই।

The post মদ্যপ অবস্থায় কেজরিওয়ালকে খুনের হুমকি, শ্রীঘরে কনস্টেবল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement