shono
Advertisement

দমদমে একাকী বৃদ্ধার রহস্যমৃত্যু, বাড়িতে মিলল মাথা থেঁতলানো দেহ

খুনের কারণ নিয়ে ঘনাচ্ছে রহস্য।
Posted: 11:28 AM Jan 31, 2024Updated: 01:53 PM Jan 31, 2024

বিধান নস্কর, দমদম: দমদমের গোরাবাজারে একাকী বৃদ্ধার রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার মাথা থেঁতলানো দেহ। লুটের উদ্দেশে এসে খুন নাকি নেপথ্যে অন্যরহস্য, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, বৃদ্ধার নাম তারা শর্মা। তাঁর বয়স ৬৮ বছর। তাঁর স্বামী অশোক শর্মা বহুজাতিক সংস্থায় উচ্চপদে কর্মরত ছিলেন। মাস ছয়েক আগে তাঁর মৃত্যু হয়। সেই থেকে গোরাবাজারের বাড়িতে একাই থাকতেন ওই বৃদ্ধা। সূত্রের খবর, মঙ্গলবার সকালের পর বৃদ্ধাকে আর কেউ দেখতে পাননি। বৃদ্ধার মেয়ে বারবার ফোন করলেও মায়ের সাড়া পাননি। এর পর্যায়ে বাড়িতে ছুটে আসেন তিনি। বহু ডাকাডাকির পরও সাড়া না দেওয়ায় দমদম থানায় খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে দরজা ভাঙতেই ভয়ংকর দৃশ্য। দেখা যায়, পড়ে বৃদ্ধার রক্তাক্ত দেহ।

[আরও পড়ুন: বাজেট অধিবেশনেই CAA লাগুর পরিকল্পনা! কোন পথে হাঁটছে কেন্দ্র?]

পরিবারের অভিযোগ, একাকী বৃদ্ধাকে কেউ বা কারা খুন করেছে। বৃদ্ধার মাথায় ও শরীরে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ সূত্রে খবর, বৃদ্ধার মাথায় ভারি কোনও বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। সেই কারণেই তাঁর মৃত্যু হয়েছে। কিন্তু কী কারণে খুন তা খতিয়ে দেখা হচ্ছে। লুটের উদ্দেশ্যে খুন নাকি অন্য কোনও রহস্য রয়েছে তা তদন্ত করছে দমদম থানার পুলিশ। ইতিমধ্যে ঘটনার তদন্ত প্রক্রিয়া শুরু করেছে দমদম থানার পুলিশ।

[আরও পডুন: আরএসএস নেতা খুনে পপুলার ফ্রন্টের ১৫ সদস্যকে মৃত্যুদণ্ড দিল কেরলের আদালত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement