shono
Advertisement

মিষ্টি জিলিপিতে 'দুষ্টু' কামড় মিমির, কীসের সেলিব্রেশন?

একাধিক ছবি শেয়ার করেছেন নায়িকা। সেলিব্রেশনের কারণ জানিয়েছেন ক্যাপশনে।
Published By: Suparna MajumderPosted: 01:02 PM Jun 23, 2024Updated: 01:02 PM Jun 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রসে টইটম্বুর। বাইরের দিকটা শক্ত, ভিতরটা নরম। তা সে যতই প্যাঁচ থাক, জিলিপি হাতের কাছে পেলে কি আর ছাড়া যায়? মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) তো কোনওভাবেই এই মিষ্টি ছাড়ার পাত্রী নন। তাই তো হাতের কাছে রসে ভরা জিলিপি পেয়েই দিলেন 'দুষ্টু' কামড়। আর এভাবেই নায়িকা মাতলেন 'দুষ্টু কোকিল' গানের সেলিব্রেশনে।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

অ্যাকশনকে হাতিয়ার করেই দুই বাংলার বক্স অফিসের ময়দানে নামছেন বাংলাদেশি নায়ক শাকিব খান। তাঁর সঙ্গেই জুটি বেঁধেছেন মিমি। ‘সুড়ঙ্গ’ খ্যাত পরিচালক রায়হান রফির পরিচালনায় ‘তুফান’ ছবিতে দেখা যাবে দুজনকে। এই ছবিরই গান 'দুষ্টু কোকিল'। যা তুমুল ভাইরাল হয়েছে। আকাশের কথায় ও সুরে গানটি গেয়েছেন কণা। আকাশ নিজেও তাঁকে সঙ্গত দিয়েছেন। সোশাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে গানটি।

[আরও পড়ুন: মুক্তির আগেই প্রায় ৪০০ কোটি আয় প্রভাসের ‘কল্কি’র! কীভাবে?]

গত ২০ জুন ইউটিউবে প্রকাশ করা হয়েছিল 'দুষ্টু কোকিল' গানটি। ইতিমধ্যেই তা ৩২ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। ট্রেন্ডিং লিস্টেও জায়গা করে নিয়েছে 'দুষ্টু কোকিল'। গানের এই সাফল্যেই উচ্ছ্বসিত মিমি। তাই রবিবার ডায়েট ভুলে মজেছেন মিষ্টি জিলিপিতে। জিলিপি খাওয়ার একাধিক ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। আর ক্যাপশনে পাখির ইমোজি দিয়ে জানিয়েছেন কৃতজ্ঞতা।

ওপার বাংলার আলফা আই, চরকি এবং এপার বাংলার এসভিএফের প্রযোজনায় তৈরি ‘তুফান’। ছবিতে ‘রাক্ষস’ হিসেবে শাকিবের চরিত্রকে ব্যাখ্যা করা হচ্ছে। যার ভয়ে সবাই ভীত-সন্ত্রস্ত। এই তুফানের সন্ত্রাস মেটাতেই দায়িত্ব দেওয়া হয় সিআইডি অফিসার আক্রমকে। এই চরিত্রে দেখা যাবে বাংলাদেশি তারকা চঞ্চল চৌধুরীকে। আর অ্যাকশন প্রধান এই গল্পে ‘দুষ্টু কোকিল’ হয়ে রোম্যান্সের হালকা হাওয়া নিয়ে আসবেন মিমি চক্রবর্তী। ছবিতে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাসুমা রহমান নাবিলাও রয়েছেন। ২৮ জুন সিনেমা হলে মুক্তি পাচ্ছে 'তুফান'।

[আরও পড়ুন: কেমন হবে সোনাক্ষী-জাহিরের সংসার? জানালেন সংখ্যাতত্ত্ববিদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement