shono
Advertisement

শুরু ইস্টবেঙ্গল দিবসের সেলিব্রেশন, চলতি সপ্তাহেই আসছেন অ্যাকোস্টা

মূল অনুষ্ঠান বিকেলে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে। The post শুরু ইস্টবেঙ্গল দিবসের সেলিব্রেশন, চলতি সপ্তাহেই আসছেন অ্যাকোস্টা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:14 AM Aug 01, 2018Updated: 09:44 AM Aug 01, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপেক্ষার অবসান। চলতি সপ্তাহের শেষেই কলকাতায় চলে আসছেন কোস্টারিকার বিশ্বকাপার ডিফেন্ডার জনি অ্যাকোস্টা। মঙ্গলবার কলকাতায় আসার ভিসা পেয়ে গেলেন তিনি। ক্লাব থেকে চেষ্টা চলছে, যত তাড়াতাড়ি সম্ভব বিমানের টিকিট পাঠিয়ে এই সপ্তাহের শেষের দিকে নিয়ে আসা যায় কলকাতায়।

Advertisement

  • [ক্লাবে না থেকেও মোহনবাগানের সমস্যা মেটাচ্ছেন সৃঞ্জয়-দেবাশিস]

এদিকে ক্লাবের প্রতিষ্ঠা দিবসের প্রাক্কালে নতুন কোম্পানিতে সই করতে হল ইস্টবেঙ্গল ফুটবলারদের। সঙ্গে দেওয়া হল নতুন কোম্পানি থেকে ‘চেক’। এতদিন ইস্টবেঙ্গলের চুক্তিবদ্ধ ফুটবলাররা ছিলেন, ‘কিংফিশার ইস্টবেঙ্গল’-এর ফুটবলার। আর ক্লাবের প্রতিষ্ঠা দিবসের আগের দিনই ক্লাবে এনে সব ফুটবলারদের সই করিয়ে নেওয়া হল, ‘কোয়েস ইস্টবেঙ্গল’ চুক্তিপত্রে। বাতিল হয়ে গেল কিংফিশার ইস্টবেঙ্গলের চুক্তিপত্রে সই করা যাবতীয় ফুটবলারদের সই। বলাই বাহুল্য কাটসুমিকে কোয়েস ইস্টবেঙ্গলের এই নতুন চুক্তিপত্র এখনও পাঠানো হয়নি।

[উইকেটকিপার থেকে সোজা স্টান্টম্যান ধোনি, দেখেছেন ভিডিওটি?]

বুধবার সকাল থেকেই ক্লাবের লনে শুরু লাল-হলুদের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান। সকালে ক্লাবের পতাকা উত্তোলন সচিব কল্যান মজুমদারের হাতে। তারপরই ক্লাবে কেক কেটে সেলিব্রেশন ফুটবলারদের। মূল অনুষ্ঠান বিকেলে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে। মনোময় ভট্টাচার্যর গান দিয়ে শুরু। এরপরেই বরণ করে নেওয়া হবে প্রধান অতিথি ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসকে। ভারত গৌরব সম্মান প্রদান গুরবক্স সিংকে। যদিও তিনি এই মুহূর্তে দেশে নেই। এরপর জীবনকৃতি সম্মান ব্যোমকেশ মেমোরিয়াল ট্রফি এবং রমেশ মেমোরিয়াল ট্রফি পাবেন সুনীল ভট্টাচার্য এবং সুরজিৎ সেনগুপ্ত। বর্ষসেরা ফুটবলার আমনা। জুনিয়র দলের ফুটবলার, সাংবাদিক এবং রেফারিদেরও সম্মানিত করা হবে।

The post শুরু ইস্টবেঙ্গল দিবসের সেলিব্রেশন, চলতি সপ্তাহেই আসছেন অ্যাকোস্টা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement