shono
Advertisement

মাদক-সহ কলকাতায় জালে পাঁচ পড়ুয়া-সহ ৮

ধৃতদের বয়স ২৩-২৯ বছরের মধ্যে। The post মাদক-সহ কলকাতায় জালে পাঁচ পড়ুয়া-সহ ৮ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:28 PM Jun 07, 2019Updated: 03:28 PM Jun 07, 2019

অর্ণব আইচ: মাদক-সহ দক্ষিণ কলকাতা থেকে গ্রেপ্তার করা হল আট জনকে। এদের মধ্যে পাঁচজন মাদক ক্রেতা। তাদের প্রত্যেকেই ছাত্র। বাকি তিনজন মাদক বিক্রেতা। এদের বয়সও ২৩ থেকে ২৪ বছর। শুক্রবার কলকাতার শরৎ বোস রোড থেকে এই পাঁচ জনকে গ্রেপ্তার করে অ্যান্টি নারকোটিক সেলের অফিসাররা। আশুতোষ কলেজের সামনে থেকে গ্রেপ্তার করা হয় বাকি তিন জনকে।

Advertisement

নারকোটিক্স বিভাগের কাছে খবর ছিল, দক্ষিণ কলকাতার এক এলাকায় হেরোইন বিক্রি করছে কয়েকজন মাদক বিক্রেতা। খবর পাওয়ার পর থেকেই বিষয়টি নজরে রাখেন অফিসাররা। বৃহস্পতিবার রাতে নারকোটিক্স ডিপার্টমেন্ট মোট আটজনকে গ্রেপ্তার করেছে। তাদের মধ্যে পাঁচজন ক্রেতা ও বাকি তিনজন বিক্রেতা। ক্রেতারা প্রত্যেকেই ছাত্র। নাম রৌনক জৈন (২৩), রৌনক সিং (২৯), লক্ষ্য আগরওয়াল (২৪) ও অর্ঘ্যকমল বন্দ্যোপাধ্যায় (২৫)। রাত ১১টা নাগাদ এই পাঁচ জনকে হাতেনাতে ধরা হয়। 

[ আরও পড়ুন: রাজ্যের স্বার্থ রক্ষায় ব্যর্থ, নীতি আয়োগের বৈঠকে যাচ্ছেন না মমতা ]

এরা পাঁচজনই নিয়মিত ড্রাগ নেয়। এদিনও ড্রাগ নেওয়ার জন্য বিক্রেতাদের ফোন করে ডেকেছিল তারা। তাদের কাছে থেকে ৩.৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। এর বাজার মূল্য ৮ হাজার টাকা। এদের নামে ভবানীপুর থানায় NDPS আইনে মামলা দায়ের করা হয়েছে। রাতে তাদের বয়ান নেওয়া হয়। সেই বয়ানের উপর ভিত্তি করেই গ্রেপ্তার হয় আরও তিনজনকে।

পাঁচ ছাত্রের বয়ানের উপর ভিত্তি করে রাত আড়াইটে নাগাদ আরও তিনজনকে গ্রেপ্তার করে নারকোটিক বিভাগের অফিসাররা। তাদের নাম আমন গুপ্ত (২৩), অসীম হাইত (২৪) ও প্রীতম পাত্র (২৪)। আশুতোষ কলেজের সামনে এসপি মুখার্জি রোড থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৪০ গ্রাম হেরোইন বাজেয়াপ্ত করা হয়েছে। এই তিনজনের নামেও ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শুক্রবার এই আটজনকে আদালতে পেশ করা হয়।

[ আরও পড়ুন: খুলবে ‘লাল ডায়েরির’ জট? অবশেষে সিবিআই দপ্তরে রাজীব কুমার ]

The post মাদক-সহ কলকাতায় জালে পাঁচ পড়ুয়া-সহ ৮ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement