shono
Advertisement

কুকুর ঘেউ ঘেউ করবেই, শ্রীনগরের কনসার্টে বিচ্ছিন্নতাবাদীদের বার্তা লাকি আলির

'যখন কুকুর ঘেউ ঘেউ করে তখন গাড়ি থামানো উচিত নয়।' The post কুকুর ঘেউ ঘেউ করবেই, শ্রীনগরের কনসার্টে বিচ্ছিন্নতাবাদীদের বার্তা লাকি আলির appeared first on Sangbad Pratidin.
Posted: 01:22 PM Oct 22, 2017Updated: 07:52 AM Oct 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীর উত্তাল মনেই করেন না তিনি। বরং উপত্যকায় পরিস্থিতি শান্ত বলেই মত তাঁর। এখানে সবাই শান্তিতে বসবাস করে। বক্তা প্রখ্যাত সংগীতশিল্পী লাকি আলি। গতকালই কাশ্মীরে ভারতীয় সেনার উদ্যোগে আয়োজিত শ্রীনগর যুব উৎসব ২০১৭-য় ওপেন এয়ার কনসার্টে গান গাইতে গিয়েছিলেন মেহমুদ-পুত্র। ডাল লেকের ধারে মনোরম পরিবেশে শের-ই-কাশ্মীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে যখন তিনি গাইছেন তখন ভূস্বর্গে ফের শান্তির তাপ। যে উষ্ণতা বিচ্ছিন্নতাবাদের বরফ গলিয়ে দিতে পারে। সেখানেই তিনি জানান, ‘কেউ কাশ্মীর পরিস্থিতি নিয়ে কী বলল তাতে আমার কিছু যায় আসে না। আমি তো এখানে এসেছি। কোথাও খারাপ কিছু নজরে আসেনি। একেবারেই শান্ত পরিবেশ এখানে।’

Advertisement

[সোশ্যাল মিডিয়াই মৌলবাদের বীজ বুনছে উপত্যকায়, উদ্বিগ্ন সেনাপ্রধান]

এরপরই বিচ্ছিন্নতাবাদীদের উদ্দেশে গায়কের বার্তা, আমার বাবা বলতেন, ‘যখন কুকুর ঘেউ ঘেউ করে তখন গাড়ি থামানো উচিত নয়। বরং গাড়ি জোরে চালিয়ে যাও।’ তবে তিনি এও বলেছেন, যদিও কিছু খারাপ থাকে তবে তা আমাদের মিলে শোধরাতে হবে। প্রসঙ্গত আদনান সামির পর লাকি আলি দ্বিতীয় কোনও শিল্পী যিনি উপত্যকায় অনুষ্ঠান করলেন। যখন রাজ্যে বিচ্ছিন্নতাবাদের রক্তবীজ মাথাচাড়া দিয়ে কেন্দ্রের উদ্বেগ বাড়াচ্ছে সেই পরিস্থিতিতে লাকি আলির মতো বিদ্বজনের বার্তা নিঃসন্দেহে যথেষ্ট তাৎপর্য রাখে। কিছুদিন আগে কাশ্মীরের পর্যটন দপ্তরের একটি ভিডিও দারুণ সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। ভিডিওয় কাশ্মীরিদের আথিতেয়তা ও একে অপরের প্রতি উষ্ণতা মন জয় করেছে নেটিজেনদের। এমন ভূস্বর্গই দেখতে চায় দেশের মানুষ। যেখানে ঝিলের শহরে মনোরম পরিবেশে প্রেম-শান্তির সহাবস্থান হবে।

The post কুকুর ঘেউ ঘেউ করবেই, শ্রীনগরের কনসার্টে বিচ্ছিন্নতাবাদীদের বার্তা লাকি আলির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার