shono
Advertisement

‘মেয়েদের সঙ্গে অশ্লীলতা করতে ভালবাসতেন আকবর’, বিজেপি নেতার মন্তব্যে তুঙ্গে বিতর্ক

ইতিহাসকে বিকৃত করছে বিজেপি, সমালোচনা কংগ্রেসের৷ The post ‘মেয়েদের সঙ্গে অশ্লীলতা করতে ভালবাসতেন আকবর’, বিজেপি নেতার মন্তব্যে তুঙ্গে বিতর্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 03:24 PM Jun 07, 2019Updated: 03:25 PM Jun 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘‘মেয়েদের সঙ্গে অশ্লীলতা করতে ভালবাসতেন মোঘল সম্রাট আকবর৷’’ এমনই বিতর্কিত মন্তব্য করলেন রাজস্থান বিজেপির সভাপতি মদনলাল সাইনি৷ গেরুয়া শিবিরের এই শীর্ষ নেতা জানালেন, বিকানেরের রানি কিরণ দেবীর সঙ্গেও আকবর অশ্লীল ব্যবহার করেছিলেন। মদনলালের এই বক্তব্য প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে রাজনৈতিক মহল৷ বিজেপি নেতার বক্তব্যের কড়া সমালোচনা করেছে কংগ্রেস৷

Advertisement

[ আরও পড়ুন: নির্বাচনে জিততে আরএসএসর মতো প্রচার করুন’, কর্মীদের বার্তা শরদ পাওয়ারের]

বৃহস্পতিবার মহারানা প্রতাপের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দেন রাজস্থান বিজেপির সভাপতি মদনলাল সাইনি৷ আত্মবিশ্বাসের সঙ্গে জানান, ‘‘সম্রাট আকবর মীনাবাজার তৈরি করেছিলেন একথা গোটা বিশ্বের জানা। সেখানে শুধুমাত্র মহিলাদেরই কাজের অনুমতি ছিল। সেখানে পুরুষদের প্রবেশে নিষেধ ছিল। কিন্তু আকবার সকলের অগোচরে লুকিয়ে ‘কুকর্ম’ করতে সেখানে যেতেন।’’ এখানেই শেষ নয়, গেরুয়া শিবিরের এই নেতা আরও বলেন, ‘‘একবার বিকানেরের রানি কিরণ দেবীর সঙ্গেও অশ্লীল আচরণের চেষ্টা করেন সম্রাট আকবর। তখন রানি একটি তরবারি নিয়ে আকবরের গলায় রাখেন এবং সম্রাটকে সাবধান করে দেন। ক্ষমাপ্রার্থনা করে সে যাত্রায় রক্ষা পান সম্রাট আকবর৷’’ এমনকী, মোঘল সম্রাটকে কোনও ভাবেই মহান বা বীরের তকমা দিতেও রাজি নন বলে জানান মদনলাল।

[ আরও পড়ুন: ধন্যি অধ্যবসায়! দু’বছর স্মার্টফোন ছুঁয়ে দেখেননি NEET-এর টপার ]

বিজেপি সভাপতির এই বিতর্কিত মন্তব্য প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে রাজস্থানের রাজনৈতিক মহল৷ মদনলালের সমালোচনায় মুখ খোলে কংগ্রেস৷ ইতিহাসকে বিকৃত করে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে বিজেপি, এমনই অভিযোগ করেছে রাজস্থান কংগ্রেস৷

The post ‘মেয়েদের সঙ্গে অশ্লীলতা করতে ভালবাসতেন আকবর’, বিজেপি নেতার মন্তব্যে তুঙ্গে বিতর্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement