shono
Advertisement

‘সুপারি কিলার দিয়ে আমায় খুন করাতে চায়’, অক্ষয়ের বিরুদ্ধে বিস্ফোরক KRK

এখন আর শাহরুখ, সলমনকে নিয়ে স্বঘোষিত চলচ্চিত্র সমালোচকের কোনও সমস্যা নেই।
Posted: 05:30 PM Jun 10, 2023Updated: 05:30 PM Jun 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপারি কিলার দিয়ে তাঁকে খুন করার পরিকল্পনা করা হয়েছে। আর তা করেছেন বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার (Akshay Kumar)। এমনই বিস্ফোরক অভিযোগ স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে-র (KRK)। অক্ষয়ই নাকি তাঁর জেলে যাওয়ার কারণ, দাবি করেছেন টুইটারে।

Advertisement

সুযোগ পেলেই বলিউডের সেলেবদের একহাত নেন কমল আর খান। শাহরুখ, সলমন থেকে শুরু করে রণবীর-দীপিকা, কাউকেই ছাড়েন না। ‘পাঠান’ সিনেমার মুক্তির সময়ও শাহরুখ-দীপিকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তিনি। এমনকী, বক্স অফিসে পাঠানের দারুণ সাফল্য নিয়েও কটূক্তি করেছিলেন কামাল আর খান। এবার শাহরুখ, সলমন এমনকী করণ জোহরের বিরুদ্ধেও তেমন অভিযোগ নেই তাঁর। অভিযুক্ত শুধুই অক্ষয় কুমার।

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’র পর এবার মাওবাদী আন্দোলন! নতুন ছবিতে হাত দিচ্ছেন পরিচালক সুদীপ্ত সেন]

টুইটারে কেআরকে লেখেন, “অক্ষয় কুমার ছাড়া বলিউডের সবার সঙ্গেই আমার ভাল সম্পর্ক রয়েছে। ওই আমায় গ্রেপ্তার করিয়েছিল আর জেলে আমায় মেরে ফেলার জন্য সুপারি দিয়েছিল। ভাগ্যের জোরে আমি জেল থেকে বেরোতে পেরেছি। ও আমার জেল কিংবা থানায় আমাকে মেরে ফেলার সুপারি দিচ্ছে। যদি আমি খুন হয়ে যাই তাতে শাহরুখ খান, সলমন খান কিংবা করণ জোহরের কোনওভাবে দায়ী থাকবে না।”

এরপরই আবার তিনি লেখেন, “অক্ষয় কুমার চায় আমি যেন তাঁকে কানাডা কুমার না বলি। কেন আমি ওকে কানাডিয়ান বলব না, ও তো সত্যি কানাডার নাগরিক। ওঁর কি কানাডায় কোটি কোটি টাকার সম্পত্তি নেই? আমি তো কানাডা কুমারই বলব। ও যদি ক্ষমতার জোরে আমাকে খুন করিয়ে দেয় দিক।”

[আরও পড়ুন: উফ কী গরম! স্তনযুগলের মাঝে যেন জমে বিন্দু বিন্দু ঘাম, মধুমিতার উষ্ণতায় কাত নেটপাড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার