shono
Advertisement

৮ কিমি দৌড়ে মণ্ডপে পৌঁছলেন আমির খানের ‘জামাই’, গেঞ্জি পরেই বিয়ে! হল দেদার ট্রোল

সান্তাক্রুজ থেকে বান্দ্রার তাজ ল্যান্ড এন্ডস অবধি জগিং করেই পৌঁছল বরযাত্রী ।
Posted: 09:10 AM Jan 04, 2024Updated: 09:29 AM Jan 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে মানেই তো সাজপোশাক। ঝকঝকে জামাকাপড়। আর বলিউডে তো এলাহি ব্যাপার! কিন্তু এ কী! ৮ কিলোমিটার দৌড়ে ঘেমেনেয়ে ছাদনাতলায় পৌঁছলেন কিনা আমির খানের একমাত্র ‘জামাইরাজা’! মেয়ে ইরা খান (Ira Khan Wedding) এদিকে সেজেগুজে মিষ্টি কনের মতো বিয়ের আসরে। কিন্তু বর নুপূর শিখারে (Nupur Shikhare) একেবারে শরীরচর্চার পোশাকেই অতিসাধারণভাবে রেজিস্ট্রি বিয়ে সারলেন। সেই ছবি নেটপাড়ায় ভাইরাল হতেই দেদার ট্রোল শুরু হয়েছে।

Advertisement

বিয়ের আসরে আমির খানের (Aamir Khan) গোটা পরিবারের সাজপোশাক যেখানে গ্ল্যামারাস, হাজির প্রায় একশো অতিথি। তাঁদের সকলের সামনেই জগিং সেরে মণ্ডপে এলেন জামাই নুপূর। শুধু তাই নয়, স্যান্ডো গেঞ্জি পরেই সইসাবুত সারলেন। পিছনেই দাঁড়িয়ে থাকা আমির খানের মুখে তখন চওড়া হাসি। যা দেখে নেটপাড়ার মন্তব্য, “মনে হচ্ছে বরকে তুলে নিয়ে এসে জোর করে বিয়ে দেওয়া হচ্ছে।” উল্লেখ্য, বরযাত্রী, মানে নুপূরের সঙ্গীসাথীরাও কিন্তু সান্তাক্রুজ থেকে বান্দ্রার তাজ ল্যান্ড এন্ডস অবধি এলেন জগিং করেই।

আমির খানের জামাই নুপূর শিখরের সেসব ছবি-ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ার একাংশের মন্তব্য, ‘বর কি জিম থেকে সোজা ছাদনাতলায় এসেছে?’ আবার কেউ ব্যঙ্গ করে বললেন, ‘শেরওয়ানির টাকা অন্তত বেঁচে গেল!’ যদিও পাপারাজ্জিদের সামনে শ্বশুর ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর হাত ধরে আসার আগে শেরওয়ানি পরেই এসেছিলেন নুপূর। কারও মন্তব্য, ‘ওরা মাঝেমধ্যে এহেন কাজ করে নিজেদের আলাদা প্রমাণ করতে চায়, কিন্তু এটা যে কী কিম্ভূত লাগে বোঝে না!’

[আরও পড়ুন: পরনে গেরুয়া বিকিনি, ‘বিজেপি আপনার লোকেশন খুঁজছে!’, দেবাশিসকন্যা দেবলীনাকে খোঁচা]

বুধবার ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করেন ইরা খান। আমির-রিনার পাশাপাশি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও। কিরণের সঙ্গে বেশ ভাল সম্পর্ক ইরার। জানা গিয়েছে, ইরা ও নুপূর দুজনেই চাননি তাঁদের বিয়েতে কেউ উপহার নিয়ে আসুক। বিয়ের উপহার হিসেবে তাঁরা শুভেচ্ছা ও আশীর্বাদকেই গুরুত্ব দিচ্ছেন। ইরা-নুপূরের বিয়েতে হাজির ছিলেন নীতা ও মুকেশ আম্বানি।

[আরও পড়ুন: আমিরকন্যা ইরার বিয়ের দায়িত্ব নিলেন সলমন? নিজের বাংলোয় বিরাট আয়োজন ভাইজানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement