shono
Advertisement

Abhishek-Aishwarya Separation Rumour: বিয়ের আংটি খুলে ফেললেন অভিষেক! বিচ্ছেদের বেনোজলে চুরমার ঐশ্বর্যর সংসার?

শোনা যাচ্ছে, বেশ কয়েকদিন ধরেই নাকি অভিষেক-ঐশ্বর্যর চলার পথ আলাদা হয়ে গিয়েছে।
Posted: 01:19 PM Dec 03, 2023Updated: 04:06 PM Dec 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচ্ছেদের বেনোজলে তবে কি সত্যিই চুরমার অভিষেক-ঐশ্বর্যর সাজানো সংসার? কানাঘুষো শোনা গিয়েছিল, আলাদা বাড়িতে থাকছেন তাঁরা। সম্প্রতি সামনে এসেছে অভিষেক বচ্চনের একটি ছবি। পরিষ্কার দেখা গিয়েছে অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটিও। স্বাভাবিকভাবে এই ছবি যে বিচ্ছেদের জল্পনার আগুনে আরও ঘি ঢেলেছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

Advertisement

বিষয়টা চলুন খোলসা করা যাক। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন খোদ অভিষেক। তাতে খানিকটা অন্য অবতারে ধরা দিয়েছেন। চুলের স্টাইল তো একেবারেই আলাদা। তবে তাঁর স্টাইল নিয়ে সেভাবে আলোচনা হচ্ছে না। এক রেডিট ব্যবহাকারীর দাবি, অভিষেকের আঙুলে বিয়ের আংটি ছিল না। অথচ যেকোনও অনুষ্ঠানেই এর আগে তাঁর আঙুলে ওই আংটি নাকি দেখা গিয়েছে।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর প্রশংসা শুনে কেঁদে ফেললেন ‘লর্ড’ ববি, ভিডিও দেখে মন ভিজল নেটপাড়ার]

১৬ বছরের বিবাহিত সম্পর্কে ভাঙন নিয়ে কম জলঘোলা হচ্ছে না। সর্বত্র কান পাতলেই শোনা যাচ্ছে, ঐশ্বর্যর সঙ্গে তাঁর শাশুড়ি ও ননদের সম্পর্ক প্রায় তলানিতে ঠেকে। তার জেরেই দাম্পত্য সম্পর্ক উষ্ণতা হারিয়েছে। শোনা যায়, শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছেন ঐশ্বর্য।

এই জল্পনার মাঝে বিয়ের আংটিও আঙুলে নেই অভিষেকের। তবে কি সত্যি রাগ, অভিমান ভুলে আর কাছাকাছি আসা হবে না অভিষেক-ঐশ্বর্যর? বিচ্ছেদই ভবিতব্য তাঁদের? হাজারও প্রশ্নের মাঝে নীরব বচ্চন পরিবার।

[আরও পড়ুন: শরীর নিয়ে খোঁটা, বাচ্চায় মন দেওয়ার উপদেশ, কটাক্ষের জবাবে মধ্যমা দেখালেন শুভশ্রী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement