shono
Advertisement

ক্যানসারই কাড়ল প্রাণ, প্রয়াত অভিনেতা অতুল পরচুরে

শাহরুখ, অজয় দেবগনের মতো অভিনেতাদের সঙ্গেও কাজ করেছেন অভিনেতা অতুল।
Published By: Akash MisraPosted: 08:34 PM Oct 14, 2024Updated: 08:46 PM Oct 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণরোগ ক্যানসারই কাড়ল প্রাণ। প্রয়াত জনপ্রিয় অভিনেতা অতুল পরচুরে। ১৪ অক্টোবর সকালবেলা শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেতা। বয়স হয়েছিল ৫৭।

Advertisement

মূলত মারাঠি ছবি থেকেই জনপ্রিয় হয়েছিলেন অভিনেতা অতুল। তবে বেশ কিছু বলিউড ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। শাহরুখ, অজয় দেবগণের মতো অভিনেতাদের সঙ্গেও কাজ করেছেন অভিনেতা অতুল।  কমেডি চরিত্রেই বেশিরভাগ সময় অভিনয় করেছেন তিনি। সম্প্রতি কপিল শর্মার কমেডি শোয়ের অংশ ছিলেন তিনি।

গত বছরে এক ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেতা জানিয়ে ছিলেন তাঁর ক্যানসারের লড়াইয়ের গল্প। তিনি জানিয়ে ছিলেন লিভারে একটি ৫ সেন্টিমিটার মাপের টিউমার ধরা পড়ে। আর সেই টিউমার থেকেই ক্যানসার।

গত বছর তিনি আরও বলেন, ''আমার বিয়ের ২৫ বছর সম্পূর্ণ হয়েছে। আমি ভালোই ছিলাম। যখন অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের সফর করছিলাম। কিন্তু কয়েকদিন পরেই হঠাৎ করেই আমি দেখি খেতে পারছি না। সব সময় কেমন একটা আচ্ছন্ন অবস্থায় থাকতাম। আমার ভাই আমাকে কয়েকটা ওষুধ দিয়েছিল। কিন্তু সেটায় কোনও কাজ হয়নি। তার পরেই আলট্রাসোনোগ্রাফি করলাম। আমার লিভারে ৫ সেন্টিমিটার টিউমার ধরা পড়ল। নতুন লড়াই শুরু হল। ডাক্তার আমায় বলেছে আমার কিচ্ছু হবে না!'' রোগ ধরা পড়ার এক বছরের মধ্যেই সব শেষ। স্বাভাবিকভাবেই তাঁর মৃত্যুতে শোকের ছায়া সিনেমহলে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement