shono
Advertisement

মাইনাস ১৫ ডিগ্রিতেও বিকিনি পরে বরফজলে ডুব, বলি অভিনেত্রীর এই ভিডিও দেখেছেন?

কেন এমনটা করলেন অভিনেত্রী?
Posted: 05:37 PM May 07, 2023Updated: 05:58 PM May 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চারপাশে শুধুই বরফ। তাপমাত্রা মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াস। এমন পরিস্থিতিতে বিকিনি পরেই হিমশীতল জলে ডুব দিলেন রকুলপ্রীত সিং (Rakul Preet Singh)। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নিজের এই অ্যাডভেঞ্চারের ভিডিও।

Advertisement

 

শনিবার ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাঁকে একটি কাঠের ঘর থেকে বরফের মাঝে নীল বিকিনি পরে বের হতে দেখা যাচ্ছে। এক ছুটে হিমশীতল জলের কাছে চলে যান রকুলপ্রীত। তারপর তীব্র ঠান্ডা জলে গলা পর্যন্ত ডুবিয়ে দেন। জল থেকে উঠেই ঠান্ডায় কাঁপতে থাকেন অভিনেত্রী। তবে তাঁর মুখে ছিল ভয়কে জয় করার হাসি। একপ্রকার দৌড়েই কাঠের ঘরে ঢুকে যান।

[আরও পড়ুন: ভেবেচিন্তেই ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ রিলিজ করছেন শাহরুখ, কতটা লাভবান হবেন?]

কেন এমনটা করলেন রকুলপ্রীত? আসলে এর নাম ক্রায়োথেরাপি (Cryotherapy)। শরীরের আঘাত নিরাময় করার এক ধরনের পদ্ধতি। হালফিলে অনেকেই ব্যথা থেকে মুক্তি পাওয়ার জন্য এই পদ্ধতির স্মরণাপন্ন হন। অভিনেত্রীও বোধহয় ঠান্ডার মাধ্যমে যন্ত্রণা থেকে মুক্তি পেতে চাইলেন।

আগামীতে ‘ইন্ডিয়ান ২’ সিনেমায় দেখা যাবে রকুলপ্রীতকে। এছাড়া হাতে তাঁর বিশেষ সিনেমা নেই। তবে প্রযোজক জ্যাকি বাগনানির সঙ্গে রকুলের প্রেমের গুঞ্জন শোনা যায়। দু’জনের বিয়ের খবরও রটেছিল একসময়।

[আরও পড়ুন: মগজাস্ত্রের জোরে হল না লক্ষ্যভেদ, মন কাড়তে পারল না পরমব্রতদের ‘সাবাশ ফেলুদা’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement