shono
Advertisement

পর্নস্টারের অস্বাভাবিক মৃত্যু! মানসিক অবসাদেই আত্মহত্যা?

বাড়িতেই উদ্ধার হয় ৩৬ বছরের তারকার নিথর দেহ।
Posted: 03:40 PM Feb 20, 2024Updated: 03:40 PM Feb 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রখ্যাত পর্নস্টার ক্যাগনি লিন কার্টারের (Kagney Linn Karter) অস্বাভাবিক মৃত্যু। বলা হচ্ছে, দীর্ঘ দিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন আমেরিকার পর্ন দুনিয়ার এই তারকা। তার জেরেই আত্মহত্যা করেছেন তিনি। আমেরিকার ওহিও এলাকার পার্মা শহরে বাড়ি ক্যাগনির। সেখানেই তাঁর নিথর দেহ উদ্ধার হয় বলে খবর।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

২০০৭ সালে ইরোটিক ডান্সার হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন ক্যাগনি। পরে তিনি অভিনয় ও গানের কেরিয়ার গড়ে তুলতে ক্যালিফোর্নিয়ায় যান। সেখানে আবার অ্যাডাল্ট ফটোগ্রাফারের সঙ্গে বিশেষ ফটোশুটও করেন। ২০০৮ সালে পর্নস্টার হিসেবে কেরিয়ার শুরু করেন ক্যাগনি। তাতে তুমুল জনপ্রিয়তা পান। আমেরিকার অ্যাডাল্ট ভিডিও ইন্ডাস্ট্রির AVN অ্যাওয়ার্ডও রয়েছে তাঁর ঝুলিতে।

[আরও পড়ুন: ‘পাঠান ২’-এর প্রস্তুতি শুরু, বছর শেষে ফের চমক দেবেন শাহরুখ!]

কয়েক বছর পর্ন ইন্ডাস্ট্রিতে কাটানোর পর ওহিওতে ফিরে আসেন ক্যাগনি। সেখানে আবার পোল ডান্সার হিসেবে কেরিয়ার শুরু করতে চান। কয়েকটি স্টুডিওতে সুযোগও পান। কিন্তু এত কিছুর মধ্যেও নাকি মানসিক অবসাদে ভুগছিলেন ৩৬ বছরের পর্নস্টার। কীভাবে তাঁর মৃত্যু তা এখনও পর্যন্ত জানা যায়নি।

তবে ক্যাগনির বন্ধুরা তাঁর জন্য ‘Go Fund Me’ উদ্যোগ শুরু করেছেন। এই উদ্যোগের মাধ্যমে অর্থ সংগ্রহ করা হচ্ছে। যা ক্যাগনির মা টিনার হাতে তুলে দেওয়া হবে তাঁর শেষকৃত্যের জন্য। আর যে অর্থ বেঁচে যাবে তা অবলা প্রাণীদের রক্ষার খাতে ব্যয় করা হবে বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: হাসপাতালে মনোজ মিত্র, কী হয়েছে অভিনেতার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement