shono
Advertisement

Breaking News

Govinda

হাসপাতাল থেকে অডিওবার্তা গুলিবিদ্ধ গোবিন্দার, এখন কেমন আছেন 'হিরো নম্বর ১'?

মঙ্গলবার ভোরে নিজের রিভালবার থেকেই গুলিবিদ্ধ হন বলি তারকা।
Published By: Kishore GhoshPosted: 11:58 AM Oct 01, 2024Updated: 12:32 PM Oct 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি বলিউডের ‘হিরো নম্বর ১’ গোবিন্দা। ঘটনার ঘণ্টা খানেকের মধ্যে হাসপাতাল থেকে ভক্ত ও শুভানুধ্যায়ীদের উদ্দেশে অডিওবার্তা দিলেন অভিনেতা। জানালেন, তাঁর শরীর থেকে গুলি বার করা হয়েছে। এখন ভালো আছেন। ভক্তদের শুভেচ্ছা বন্যায় আপ্লুত তারকা পালটা ধন্যবাদ জানিয়েছেন সকলকে।

Advertisement

মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ভোর ৪টে ৪৫ নাগাদ দুর্ঘটনা ঘটে। বাড়ি থেকে এয়ারপোর্টের উদ্দেশ্যে বেরোচ্ছিলেন অভিনেতা। তখনই তাঁর একটি পায়ে হাঁটুর নিচে গুলি লাগে। নিজের রিভালবারের গুলিতেই আহত হন তিনি। দ্রুত বলিউডের ‘হিরো নম্বর ১’-কে তাঁর বাড়ির কাছে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর চিকিৎসা শুরু করেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গোবিন্দার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল।

ঘটনার এক ঘণ্টার মধ্যে এক অডিওবার্তায় ভক্ত ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানালেন হিন্দি ছবির ডান্স আইকন গোবিন্দা। অডিওবার্তা তিনি বলেন, "আমি গুলিবিদ্ধ হয়েছিলাম। গুলি বের করা হয়েছে। ধন্যবাদ জানাই চিকিৎসক এবং আপনাদের (পড়ুন ভক্তদের)।" ৬০ বছর বয়সি অভিনেতা আরও বলেন, ভক্তেরা, বাবা-মা এবং গুরুর আশীর্বাদেই এযাত্রায় রক্ষা পেয়েছেন তিনি। কিন্তু কীভাবে গুলিবিদ্ধ হলেন অভিনেতা?

গোবিন্দার ম্যানেজার শশী সিন্হার বক্তব্য, লাইসেন্সড রিভালভার নিজের কাছে রাখেন অভিনেতা। কোনওভাবে সেটি হাত থেকে মেঝেতে পড়ে যায়। এতেই ট্রিগারে চাপ পড়ে গুলি ছিটকে আসে। একটি পায়ে হাঁটুর নিচে বিঁধে যায় সেই গুলি। স্ত্রী সুনীতা আহুজাকে ফোনে গুলিবিদ্ধ হওয়ার কথা জানান গোবিন্দা, সেই সময় তিনি কলকাতায় ছিলেন। ম্যানেজারকেও ফোন করেন। তাঁরাই পুলিশে খবর দেন। জুহুর বাড়ি থেকে আহত তারকাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিনেতার ম্যানেজার শশী সিন্হার বক্তব্য, লাইসেন্সড রিভালভার নিজের কাছে রাখেন গোবিন্দা।
  • মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ভোর ৪টে ৪৫ নাগাদ দুর্ঘটনা ঘটে।
Advertisement