shono
Advertisement

Breaking News

Govinda

গুলিবিদ্ধ গোবিন্দা, ভর্তি হাসপাতালে!

কীভাবে ঘটল এই ঘটনা?
Published By: Suparna MajumderPosted: 09:28 AM Oct 01, 2024Updated: 09:59 AM Oct 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে এই খবর। তাতেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সূত্রের খবর, অভিনেতার পায়ে গুলি লেগেছে। তাও আবার তাঁরই রিভলভার থেকে।

Advertisement

মুম্বই পুলিশের আধিকারিক সংবাদসংস্থা এএনআইকে জানিয়েছেন, অভিনেতার পায়ে গুলি লাগে। আর তা দুর্ঘটনাবশতই হয়েছে। চোট কতটা গুরুতর তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে সঙ্গে সঙ্গেই বলিউডের 'হিরো নম্বর ১'কে তাঁর বাড়ির কাছের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর চিকিৎসা শুরু করে দেন চিকিৎসকরা।

 

শোনা গিয়েছে, ভোর ৪.৪৫ নাগাদ এই ঘটনা ঘটে। সেই সময় গোবিন্দার একটি কাজে বেরোনোর কথা ছিল। তাহলে রিভলভার কী করে তাঁর কাছে সেই সময় এল? এই অস্ত্র কী তিনি নিজের কাছেই রাখতেন? এমন নানা প্রশ্ন উঠে আসছে। সূত্রের খবর মানলে, তারকার রিভলভার ইতিমধ্যেই পুলিশ বাজেয়াপ্ত করেছে। কীভাবে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হবে বলেও খবর।

প্রাক্তন অভিনেতা অরুণ ও অভিনেত্রী-গায়িকা নির্মলা দেবীর সন্তান গোবিন্দা। মিঠুন চক্রবর্তী অভিনীত 'ডিস্কো ডান্সার' দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। ক্যাসেট চালিয়ে নাকি ঘণ্টার পর ঘণ্টা নাচের প্র্যাকটিস করতেন। তার পর অভিনয়ে সুযোগ। আটের দশকের মাঝামাঝি তাঁর প্রথম ও দ্বিতীয় ছবি 'ইলজাম' ও 'লাভ ৮৬' মুক্তি পায়। দুই ছবিই হিট। আর পিছনে ফিরে তাকাতে হয়নি গোবিন্দাকে। 'রাজা বাবু', 'কুলি নম্বর ১', 'হিরো নম্বর ১', 'সাজন চলে সসুরাল'-এর মতো সিনেমার মাধ্যমে নয়ের দশকের কমেডি কিং হয়ে ওঠেন তিনি। অভিনেতার শেষ মুক্তি পাওয়া সিনেমা 'রঙ্গিলা রাজা'। এক সময় কংগ্রেসে যোগ দিয়েছিলেন গোবিন্দা। তবে চলতি বছরের লোকসভা নির্বাচনের আগে তিনি যোগ দেন শিব সেনা দলে।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
  • সূত্রের খবর, অভিনেতার পায়ে গুলি লেগেছে। তাও আবার তাঁরই রিভলভার থেকে।
Advertisement