shono
Advertisement
Kalki Koechlin

অন্য পুরুষের সঙ্গে রাত কাটালেই ব্রেকআপ! গোপন কথা ফাঁস কল্কির

আর কী বললেন কল্কি?
Published By: Akash MisraPosted: 02:54 PM Oct 01, 2024Updated: 02:54 PM Oct 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে জমিয়ে সংসার করছিলেন। কিন্তু তার পর হঠাৎই বিচ্ছেদ। তার পরে আর বিয়ে করেননি। তবে রয়েছেন লিভ ইন রিলেশনশিপে। কল্কির রয়েছে একটা কন্যা সন্তানও। কল্কি বার বার নানা সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়েছেন, তিনি কখনও এক সঙ্গীতে খুশি নয়। বরং একটা সময়ের পর নতুন সঙ্গীই তাঁর চাই। আর এই কারণেই ব্রেকআপের সময় কল্কির মাথায় নতুন নতুন আইডিয়া ঘুরতে থাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ব্রেকআপ এবং আইডিয়া নিয়েই মুখ খুললেন কল্কি কোয়েচলিন।

Advertisement

সম্প্রতি এক পডকাস্টে এসে কল্কি বলেন, ''আসলে শান্তিপূর্ণভাবে ব্রেকআপ করাটা খুবই কষ্টকর ব্যাপার। কিন্তু যদি ব্রেকআপ শান্তিপূর্ণ হয়, তাহলে কারও কোনও খেদ থাকে না। এই যেমন, আমি সব সময়ই শান্তিপূর্ণ ব্রেকআপের স্বপক্ষে। আর এ ব্যাপারে সবচেয়ে সহজ পন্থাই হল, পুরুষ মানুষটিকে বলে দাও, যে তুমি অন্য পুরুষের সঙ্গে রাত কাটিয়েছ। ব্যস, দেখবে খুব শান্তিপূর্ণভাবে ব্রেকআপ হয়ে যাবে।''

বলিউডের খ‌্যাতনামা পরিচালক অনুরাগ কাশ‌্যপের প্রাক্তন স্ত্রী কালকি কোয়েচলিন। ২০১১ সালে বিয়ে হয় তাঁদের। কিন্তু কিছুদিনের মধ্যেই আচমকা ছন্দপতন ঘটে। দু’বছরের মধ্যেই বিবাহ-বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এরপর ইজরায়েলি পিয়ানো-বাদক গাই হার্শবার্গের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন কল্কি। নিজেদের সম্পর্কের কথা স্বীকারও করে নিয়েছিলেন কল্কি।

অন্তঃসত্ত্বা হওয়ার ৫ মাসের মাথায় তিনি জানিয়েছিলেন যে, প্রেমিক গাই ও তাঁর এই মুহূর্তে বাবা-মা হওয়ার কোনও পরিকল্পনা ছিল না। কিন্তু যেহেতু সন্তানসম্ভবা হয়ে পড়েছেন তাই সন্তানটিকে জন্ম দিতে চেয়েছিলেন খ্যাতনামা এই অভিনেত্রী। সেই সময়ই বেবি বাম্পের ছবিও পোস্ট করেছিলেন কল্কি। তবে আপাতত, সেই মেয়েকে নিয়েই প্রেমিক গাইয়ের সঙ্গে দিব্যি ঘর সামলাচ্ছেন অভিনেত্রী।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেই মেয়েকে নিয়েই প্রেমিক গাইয়ের সঙ্গে দিব্যি ঘর সামলাচ্ছেন অভিনেত্রী।
  • কল্কির রয়েছে একটা কন্যা সন্তানও।
Advertisement