shono
Advertisement

কঙ্গনার অনুপ্রেরণাতেই রাজনীতিতে কৃতী স্যানন? ভোটের মুখে বড় কথা অভিনেত্রীর!

প্রযোজক-অভিনেত্রীর নতুন ইনিংস?
Posted: 10:42 AM Mar 29, 2024Updated: 10:43 AM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে বিটাউনের সফল তারকাদের তালিকায় নিঃসন্দেহে কৃতী স্যাননের নাম রয়েছে। একাধারে তিনি অভিনেত্রী। আবার প্রযোজকও। এক দশকের ফিল্মি কেরিয়ারে বলিপাড়া থেকে দক্ষিণী সিনেইন্ডাস্ট্রির ডাকসাইটে সব নায়কদের বিপরীতে কাজ করে ফেলেছেন কৃতী। গতবছর জাতীয় পুরস্কারেও ভূষিত হয়েছেন। প্রযোজনা, অভিনয়, প্রসাধনী দ্রব্যের ব্যবসা সামলানোর পাশাপাশি কি এবার রাজনীতির মাঠে ইনিংস শুরু করতে চলেছেন কৃতী স্যানন (Kriti Sanon)?

Advertisement

রাজনীতি আর গ্ল্যামার দুনিয়া বর্তমানে ওতপ্রোতভাবে জড়িত। তারকাদের রাজনৈতিক ময়দানে অবতরণের খবর নতুন নয়! এযাবৎকাল বহু তারকা সাংসদ-বিধায়ক পেয়েছে দেশবাসী। সে বলিউড, দক্ষিণী সিনেইন্ডাস্ট্রি হোক কিংবা টলিউড। ভোটবাক্স ভারী করতে প্রচারের ময়দানে তারকামুখের ঝলক বরাবরই দেখেছে এদেশ। লোকসভা ভোট দুয়ারে কড়া নাড়তেই নিত্যনতুন আপডেট। বৃহস্পতিবারই একনাথ শিণ্ডের শিব সেনা শিবিরে যোগ দিয়েছেন গোবিন্দা। শোনা যাচ্ছে, ‘কাপুর সিস্টার্স’ করিশ্মা-করিনাও নাকি রাজনীতির ময়দানে পা রাখতে চলেছেন। সেই আবহেই এক অনুষ্ঠানে কৃতী স্যাননের কাছে প্রশ্ন গিয়েছিল, তিনিও কি বলিউড সহকর্মী কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) মতো রাজনীতিতে যোগ দিতে চান? যিনি এবার হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়বেন। ভোটের মুখে উত্তরটা নিজেই দিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘দাদা তুমি মুসলিম?’, নুসরতের সঙ্গে জমিয়ে ইফতার করতেই যশের দিকে ধেয়ে এল কটাক্ষ!]

কৃতী স্যাননের মন্তব্য, “আমি কখনও ভাবিনি রাজনীতির কথা। যতক্ষণ না আমার মনের ভিতর থেকে আমি কোনও সাড়া পাচ্ছি বা নিষ্ঠা সহকারে কোনও কাজ করতে পারব বলে মনে করছি, ততক্ষণ আমি সেটা করি না। হ্যাঁ, এবার যদি কোনওদিন আমার মনে সায় দেয়, তাহলে রাজনীতিতে যোগ দেব।” কৃতী বর্তমানে তাঁর নতুন ছবি ‘ক্রিউ’-এর রিলিজ নিয়ে ব্যস্ত। গতবছর ‘আদিপুরুষ’ সিনেমায় সীতার ভূমিকায় করে হিন্দু সংগঠনের রোষানলে পড়তে হয়েছিল তাঁকে। তবে সেসব ক্ষত সময়ের প্রলেপে সেরেছে। তারপর জাতীয় পুরস্কারও পেয়েছেন কৃতী স্যানন। তবে এখনই যে অভিনেত্রীর রাজনীতিতে আসার কোনও ইচ্ছে নেই, সেকথা জানিয়ে দিয়েছেন তিনি।

২০১৪ সালে ‘হিরোপন্তি’ সিনেমা দিয়ে বলিউডে ফিল্মি কেরিয়ার শুরু করেন কৃতী স্যানন। আর ৯ বছর যেতে না যেতেই জাতীয়স্তরে সেরার সেরা নির্বাচিত হয়েছেন, তাও আবার বলিপাড়ার প্রথম সারির নায়িকাদের টেক্কা দিয়ে সেরার শিরোপা ভাগ করে নিয়েছেন আলিয়া ভাটের সঙ্গে। ‘মিমি’ ছবিতে কুমারী মায়ের ভূমিকায় অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছেন কৃতী স্যানন।

[আরও পড়ুন: ‘ফিল্মি কেরিয়ার ব্যর্থ, তাই রাজনীতিতে আক্ষেপ মেটাচ্ছে’, হিরণকে তুলোধোনা দেবের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement