shono
Advertisement

সানির ‘গদর ২’র তুমুল সাফল্যের পর ‘বর্ডার ২’র পরিকল্পনা শুরু! এবার কোন যুদ্ধের কাহিনি?

১৯৯৭ সালে মুক্তি পাওয়া 'বর্ডার' এখনও দর্শকদের বেশ প্রিয়।
Posted: 07:10 PM Aug 19, 2023Updated: 07:10 PM Aug 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ বছর পর বড়পর্দায় ফিরে বক্স অফিস কাঁপিয়ে দিচ্ছে তারা সিং (সানি দেওল)। তিনশো কোটির মাইলস্টোন ছুঁয়ে ফেলেছে ‘গদর ২’। চারশো কোটি ছোঁয়া শুধু সময়ের অপেক্ষা। এমন সময় নানা গুঞ্জন শোনা যাচ্ছে। একদিকে যেমন ‘গদর ৩’-র জল্পনা তুঙ্গে, অন্যদিকে আবার ‘বর্ডার ২’র খবর শোনা যাচ্ছে। হ্যাঁ, বি-টাউনের খবরে কান পাতলেই শোনা যাচ্ছে, এবার ১৯৯৭ সালে মুক্তি পাওয়া এই ব্লকবাস্টার সিনেমার সিক্যুয়েলের ঘোষণা হতে চলেছে।

Advertisement

‘বর্ডার’ সিনেমায় মেজর কুলদীপ সিংয়ের চরিত্রে অভিনয় করেছিলেন সানি। সে বছরের সবেচেয় সফল ছবি ছিল জে পি দত্তর এই ওয়ার মুভি। ছবির গান এখনও জনপ্রিয়। স্বাধীনতা দিবসে এই ছবির কথা স্মরণ করেন অনুরাগীরা। রটনা, গত দু-তিন বছর ধরেই ‘বর্ডার ২’ নিয়ে সানি দেওল, পরিচালক জে পি দত্ত ও তাঁর মেয়ে নিধি দত্তর মধ্যে আলোচনা চলছিল। ‘গদর ২’র তুমুল সাফল্যের পর এই প্রজেক্টের কাজে গতি আসে।

[আরও পড়ুন: দেবীর অভ্যাস! মেয়েকে ঘুম পাড়াতে ‘হনুমান চাল্লিশা’ শোনাচ্ছেন করণ, ভিডিও পোস্ট বিপাশার]

সূত্রের খবর মানলে, এবার ১৯৭১ সালের ভারত-পাক যুদ্ধের প্রেক্ষাপটের কাহিনি সাজানো হবে। আর তাতে অবশ্যই সানি দেওল (Sunny Deol) মুখ্য চরিত্রে থাকবেন। বাকি চরিত্রে নতুন অভিনেতাদের নেওয়ার কথা ভাবা হচ্ছে। খুব শিগগিরিই এই সিক্যুয়েলের ঘোষণা করা হবে বলে খবর।

এদিকে, প্রথম দিন থেকেই বক্সঅফিসে ঝড় তুলে দিয়েছে ‘গদর ২’। বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, মুক্তির দিন ছবির আয় ৫২ কোটি টাকা। তিন দিনের মধ্যেই একশো কোটি পার করে ফেলে সানির ছবি। গতকাল অর্থাৎ শুক্রবার ২০ কোটি ৫০ লক্ষ টাকা আয় করে ‘গদর ২’। তাতেই ছবির মোট ব্যবসার অঙ্ক হয়েছে ৩০৫ কোটি ১৩ লক্ষ টাকা।

[আরও পড়ুন: চার বছর পর ফিরছেন ছোটপর্দায়, কার জন্য প্রত্যাবর্তনের সিদ্ধান্ত? জানালেন মধুবনী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement