shono
Advertisement

ঐন্দ্রিলার স্মৃতিই সম্বল, প্রয়াত অভিনেত্রীর জন্মদিনে বিশেষ আয়োজন পরিবারের

বেঁচে থাকলে আজ ঐন্দ্রিলার বয়স হতো ২৬।
Posted: 04:38 PM Feb 05, 2024Updated: 04:41 PM Feb 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেঁচে থাকলে আজ তাঁর বয়স হতো ২৬। জন্মদিন পালন করতে বড্ড ভালোবাসতেন। কিন্তু বিধাতার পরিহাস, দুবার ক্যানসারকে হার মানিয়েও শেষ রক্ষা হল না। মাত্র ২৪ বছর বয়সেই মৃত্যু হয় বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। মানুষ চলে গেলেও থেকে যায় তাঁর স্মৃতি। সেই স্মৃতিকে সম্বল করেই ঐন্দ্রিলার জন্মদিনে বিশেষ আয়োজন করেছে তাঁর পরিবার।

Advertisement

এক সংবাদমাধ্যমকে ঐন্দ্রিলার মা শিখা শর্মা জানান, সকাল থেকেই সাতটা চৌত্রিশ মিনিটের অপেক্ষায় ছিলেন তিনি। কারণ সেই সময়ই ঐন্দ্রিলার জন্ম। নিজের জন্মদিন পালন করতে খুব ভালোবাসতেন ঐন্দ্রিলা। তাই এই দিনটা হাসিমুখেই উদযাপন করার চেষ্টা করছে তাঁর পরিবার। শিখাদেবী পেশায় নার্স। জানান, তাঁর নার্সিং স্কুলে আজ অর্থাৎ সোমবার ২৬টি গাছ রোপণ করা হবে।

[আরও পড়ুন: AI ম্যাজিক! ‘পদাতিক’ সিনেমায় সত্যজিৎ রায়ের কণ্ঠ, পরিচালক সৃজিতের বড় চমক ]

ঐন্দ্রিলার বাবা পেশায় চিকিৎসক। তাঁর কর্মস্থলেও বৃক্ষরোপণ করা হবে বলে খবর। সোশাল মিডিয়ায় বোনের ছবি পোস্ট করেছেন ঐশ্বর্য শর্মা। ক্যাপশনে তরুণ চিকিৎসক লিখেছেন, “হ্যাপি বার্থ ডে বিউটিফুল। এই দিনটার জন্য অনেক অনেক শুভেচ্ছা…দিদিভাই তোকেই সবচেয়ে বেশি ভালোবাসে।”

ক্যানসার জয় করার পর ব্রেন স্ট্রোক, তার পর আবার হার্ট অ্যাটাকের ছোবল ঐন্দ্রিলার প্রাণ কেড়ে নেয়। হাসপাতালে বিপুল লড়াই লড়েছিলেন অভিনেত্রী। কিন্তু হাজার চেষ্টা করেও কোমা থেকে আর কোনওভাবেই ফেরানো যায়নি ঐন্দ্রিলাকে। লড়াইয়ের প্রতিটা মুহূর্তে ঐন্দ্রিলার পাশে ছিল তাঁর পরিবার। আর ছিলেন অভিনেতা সব্যসাচী। বলেছিলেন, প্রিয় ঐন্দ্রিলাকে ফিরিয়ে আনবেন। কিন্তু পারেননি। সেই ব্যথা আজও তাঁর বুকে রয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ফের ধাক্কা, কাছের মানুষকে হারালেন অরিজিৎ সিং ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement