shono
Advertisement

শুটিং ফ্লোরে দুর্ঘটনার কবলে অজয় দেবগন, পেলেন গুরুতর চোট!

কেমন আছেন অভিনেতা?
Posted: 07:33 PM Dec 04, 2023Updated: 07:33 PM Dec 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের অ্যাকশন প্যাকড পরিচালক রোহিত শেট্টির অ্যাকশনে ভরপুর ছবি ‘সিংহম এগেইন’-এর শুটিংয়ে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই দুর্ঘটনার কবলে পরলেন অজয় দেবগন।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ধুন্ধুমার মারপিটের দৃশ্যে শুটিং করতে গিয়েই চোখে গুরুতর চোট পেলেন অজয়। সঙ্গে সঙ্গেই শুটিং থামিয়ে দিতে বাধ্য হলেন পরিচালক রোহিত। ফ্লোরেই আসলেন চিকিৎসক। প্রাথমিক চিকিৎসা হতেই ফের ফ্লোরে ফিরতে চাইলেন অজয়। সূত্রের খবর, অজয় এতটাই নাছোরবান্দা যে একটুও বিশ্রাম না নিয়েই ফের শুরু করলেন শুটিং।

প্রসঙ্গত, বলিউডে ‘কপ ইউনিভার্স’-এর সূত্রপাত পরিচালক রোহিত শেট্টির (Rohit Shetty) হাত ধরেই। ‘সিংহম’ হয়ে বক্স অফিসে শোরগোল ফেলেছিলেন অজয় দেবগন। তারপর আসে ‘সিংহম রিটার্নস’। আবারও সুপারহিট অজয়-রোহিত জুটি। এর মধ্যেই আবার ‘সিম্বা’ হয়ে সাফল্য পান রণবীর সিং (Ranveer Singh)। ‘সূর্যবংশী’ সিনেমায় ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বাঁধেন অক্ষয় কুমার। এবার ‘সিংহম এগেইন’-এর পালা। আর সেই ছবিতে দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার-সহ করিনা কাপুরের মতো অনেককেই দেখা যাবে।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর ২৬ সেকেন্ডের দৃশ্য ঘিরে তোলপাড় নেটদুনিয়া! কী করেছেন রণবীর?]

আগামী বছর ২০২৪ সালে ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে আসার কথা ‘সিংহম এগেইন’-এর। আর সেদিনই আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’ (Pushpa 2) সিনেমার মুক্তিও রয়েছে। বক্স অফিসে যে দাক্ষিণাত্য ও বলিউড সম্মুখ সমরে হতে চলেছে, তা বলাই বাহুল্য। এমন পরিস্থিতিতেই জান-প্রাণ লড়িয়ে দেওয়ার আশ্বাস দিয়েছেন পরিচালক রোহিত শেট্টি ও তাঁর টিম।

[আরও পড়ুন: ‘কফি উইথ করণ’-এ এসে বিপাকে কৃতী স্যানন! মান বাঁচাতে আইনি পথে হাঁটলেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement