shono
Advertisement

রহস্যের সোঁদা গন্ধ নিয়ে বড়পর্দায় ফিরছে ‘দৃশ্যম ২’, ট্রেলারে চমকে দিলেন অজয় দেবগন

আগামী ১৮ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।
Posted: 04:41 PM Oct 17, 2022Updated: 04:48 PM Oct 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রহস্যের সোঁদা গন্ধ নিয়ে ফিরছে ‘দৃশ্যম ২’ (Drishyam 2)। সাত বছর কেটে গিয়েছে। কিন্তু এখনও বিজয় সালগাওকরের বুদ্ধির দুর্গ ভেদ করে সমীর দেশমুখের খুনের কিনারা করা যায়নি। এখনও ছেলের খুনিকে ধরতে মরিয়া মীরা। এবার তার সঙ্গে রয়েছে এক নতুন তদন্তকারী অফিসার। এমনই গল্প নিয়ে প্রকাশ্যে অজয় দেবগন, টাব্বু, শ্রিয়া সরণ অভিনীত ‘দৃশ্যম ২’ ছবির ট্রেলার।

Advertisement

মালয়ালম ছবির রিমেক হিসেবে ‘দৃশ্যম’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে।  যেখানে একের পর এক মিথ্যে বলে নিজের পরিবারকে পুলিশের কবল থেকে বাঁচিয়েছিল বিজয় সালগাওকর। বিজয় হিসেবে অজয় দেবগনের (Ajay Devgn) অভিনয় তুমুল প্রশংসা পেয়েছিল। তাঁর প্রতিপক্ষ মীরার ভূমিকায় অভিনয় করেছিলেন টাব্বু (Tabu)। বড়পর্দায় দু’জনের যুগলবন্দি সমালোচকদের মন জয় করেছিল। 

[আরও পড়ুন: ইরানের মহিলাদের হিজাব বিরোধী বিক্ষোভকে সমর্থন, নিজের চুল কেটে ফেললেন উর্বশী]

ছবির জনপ্রিয়তার কথা মাথায় রেখে সিক্যুয়েলের কাজও শুরু হয়েছিল। ২০১৫ সালে ‘দৃশ্যম’ পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত। কিন্তু লিভার সিরোসিসে ভুগে মাত্র পঞ্চাশ বছর বয়সেই প্রাণ হারান তিনি। এবার নতুন ছবিটি পরিচালনা করছেন অভিষেক পাঠক। সাত বছর বাদে যেমন নতুন ১৮ নভেম্বর মুক্তি পাচ্ছে। কাহিনিও সেভাবেই এগিয়েছেন তিনি। সাত বছরের পার্থক্য রয়েছে তাতে। 

এবার অজয় ও টাব্বু জুটির সঙ্গে যোগ দিয়েছেন অক্ষয় খান্না (Akshaye Khanna)। তাতেই তদন্তকারী অফিসার হিসেবে দেখানো হচ্ছে। এবারও বিজয় সালগাওকরের পরিবারকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। তাঁদের বাড়িতে পুলিশ হানা দিচ্ছে। ট্রেলারে শেষে আবার রয়েছে আরেক টুইস্ট। বিজয়কে নিজের দোষ স্বীকার করতে দেখা যাচ্ছে। সত্যিই কি তাই হতে চলেছে? ছবির ট্রেলার করে অজয় দেবগন লিখেছেন, “শব্দে নয়, দৃশ্যে মন দিন। কারণ মিথ্যে শব্দের মধ্যেই লুকোনোর জায়গা খুঁজে নেয়।”

[আরও পড়ুন: প্রতিবেশী যুবকের হেনস্তার জেরেই আত্মহত্যা অভিনেত্রী বৈশালীর! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement