shono
Advertisement

‘একের পর এক ছবি ফ্লপ, লজ্জা নেই?’ নেটপাড়ার কটাক্ষে মুখ খুললেন অক্ষয়

ইদে মুক্তি পাচ্ছে অক্ষয়ের নতুন ছবি 'বড়ে মিঞা ছোটে মি়ঞা'।
Posted: 04:56 PM Mar 27, 2024Updated: 04:56 PM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় অক্ষয় মানেই বলিউড বক্স অফিস একেবারে হাতের মুঠোয়। বলিউডের খিলাড়ি কুমারের ছবি মুক্তি পেলেই কোটি টাকার ক্লাবে। তবে করোনা আবহের পর যেন অক্ষয়ের ভাগ্যে শনিরদশা। নানা অবতারে বলিপর্দায় এলেও, দর্শকরা কিন্তু পাত্তা দিচ্ছেন না অক্ষয়কে। যা জলজ্যান্ত প্রমাণ ‘বেলবটম’, ‘রামসেতু’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’, ‘মিশম রানিগঞ্জ’। একমাত্র ‘ও মাই গড ২’ যা একটু ব্যবসা করেছিল। পর পর ফ্লপ দেওয়ায় অক্ষয়কে নেটিজেনরা মাঝে মধ্য়ে কুকথা বলতে থাকেন। তার উপর গেরুয়া শিবিরের দিকে অক্ষয় ঝুঁকে থাকায়, কটাক্ষের ধরন হয় আর তীব্রতর। আর এবার সেই কটাক্ষেই মুখ খুললেন অক্ষয়।

Advertisement

সম্প্রতি মুম্বইয়ে নতুন ছবি ‘বড়ে মিঞা, ছোটে মিঞা’র প্রচারে অক্ষয় জানালেন, ”আমি যে ছবিগুলো করেছি, কোনটাও সফল হয়েছে, কোনটা হয়নি। ব্যর্থতা আমার কাছে নতুন নয়। কেরিয়ারের একটা সময় আমার একটানা ১৬টি ছবি ফ্লপ করেছিল। কিন্তু আমি তার পরেও কাজ করতেই থেকেছি। আগামী দিনেও কাজ করতেই থাকব।” সঙ্গে অক্ষয় আরও বলেন, ”বড়ে মিঞা, ছোটে মিঞা ছবিতে আমরা সবাই খুবই পরিশ্রম করেছি। আশা করি এই পরিশ্রমের ফল পাব।”

[আরও পড়ুন: কপিল শর্মা ও সুনীল গ্রোভারের ঝামেলা ‘পাবলিসিটি স্টান্ট’! ফাঁস চাঞ্চল্যকর তথ্য ]

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের এই ছবির ঝলক দেখে মনে হচ্ছে, এতে ভরপুর অ্যাকশন থাকছে।

জানা গিয়েছে, নতুন এই ছবি মোটেই পুরনো ছবির রিমেক নয়। ডেভিড ধাওয়ানের পুরনো ছবি থেকেই শুধু নাম ধরা করা হয়েছে। গল্পও একেবারে থাকবে নতুন। ছবিটির প্রযোজনা করবেন বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি। ইদে মুক্তি পাবে এই ছবি।

[আরও পড়ুন: ভোটের জন্য মিমি-নুসরতের কাছ থেকে টিপস নিতে আপত্তি রচনার, কিন্তু কেন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement