shono
Advertisement

‘প্যাড ম্যান’হয়ে সামনে এলেন অক্ষয় কুমার

প্রযোজক টুইঙ্কল খান্না প্রকাশ করলেন প্রথম পোস্টার। The post ‘প্যাড ম্যান’ হয়ে সামনে এলেন অক্ষয় কুমার appeared first on Sangbad Pratidin.
Posted: 09:50 PM Aug 03, 2017Updated: 04:20 PM Aug 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির অপেক্ষায় স্বচ্ছ ভারত অভিযানের প্রেক্ষাপটে তৈরি অক্ষয় কুমারের ছবি ‘টয়লেট এক প্রেম কথা’। আপাতত এই ছবির প্রচারে ব্যস্ত অভিনেতা। সামাজিক ইস্যু নিয়ে তৈরি এই ছবির অন্যতম উদ্দেশ্য জনসচেতনতা বাড়ানো। তবে এখানেই শেষ নয় ‘টয়লেট এক প্রেম কথা’-র পর আবারও এক সামাজিক ইস্যু নিয়ে বড়পর্দায় আসছেন অক্ষয়। টুইঙ্কল খান্নার সাম্প্রতিক গল্পের বই ‘The Legend Of Lakshmi Prasad‘ এর ছোট গল্প ‘The Sanitary Man of Sacred Land’ অবলম্বনে তৈরি হয়েছে তাঁর নতুন ছবির চিত্রনাট্য। ছবির নাম ‘প্যাড ম্যান’। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ছবির ফার্স্ট লুক প্রকাশ করলেন ছবির প্রযোজক টুইঙ্কল খান্না। প্রযোজক হিসাবে এটাই তাঁর প্রথম ছবি। অক্ষয়ের পাশাপাশি এই ছবিতে অভিনয় করেছেন সোনম কাপুর ও রাধিকা আপটে।

Advertisement

 [গুরুতর অসুস্থ দিলীপ কুমার, ভরতি আইসিইউ’তে]

ভারতের মেনস্ট্রুয়েশন ম্যান তামিলনাড়ুর ‘অরুণাচলম মুরুগানান্তমের’ জীবন নিয়ে তৈরি ‘প্যাড ম্যান’। গ্রামীণ নারীদের যিনি স্বাস্থ্যসচেতন করে তুলেছিলেন কলাগাছের ছাল থেকে খুব কম দামে স্যানিটারি ন্যাপকিন বানিয়ে। স্ত্রীর প্রযোজিত প্রথম ছবিতে অক্ষয় অভিনয় করছেন এই অরুণাচলম মুরুগানান্তমের ভূমিকায়। অক্ষয়কে এই ছবিতে দেখা যাবে এক গ্রামীণ এবং দরিদ্র উদ্যোগপতি হিসেবে। জানা যায়, ১৯৯৮ সালে মুরুগানান্তম একদিন দেখেন নববিবাহিতা স্ত্রী শান্তা কিছু একটা লুকিয়ে যাচ্ছেন। জিজ্ঞেস করে জানতে পারেন, শান্তা ঋতুস্রাব রোধের কাপড়টা স্বামীর কাছ থেকে লুকিয়ে রাখতে চাইছিলেন। মুরুগানান্তম জানিয়েছিলেন, তিনি খুবই অবাক হয়ে যান! “কেননা এত নোংরা একটা কাপড় দিয়ে আমি আমার স্কুটারটাও মুছতে চাইব না”, অকপট স্বীকারোক্তি তাঁর। এর পরের ঘটনাটা অনেকগুলো আন্দোলনের সঙ্গে যুক্ত। মুরুগানান্তমের ওষুধের দোকানে স্যানিটারি ন্যাপকিন কিনতে যাওয়া, তার দাম দেখে অবাক হওয়া এবং উপলব্ধি করা যে শুধুমাত্র দামের জন্যই ভারতের অনেক গ্রামীণ মহিলা তা ব্যবহার করতে পারেন না। অতঃপর শুরু হয় সংগ্রামপর্ব- প্রথমে তুলো দিয়ে সস্তায় স্যানিটারি ন্যাপকিন বানানোর চেষ্টা এবং বেশ কয়েকবার হোঁচট খেতে খেতে শেষপর্যন্ত কলাগাছের ছাল দিয়ে স্যানিটারি প্যাড নির্মাণ!  টুইঙ্কল-প্রযোজিত এবং অক্ষয়-অভিনীত মুরুগানান্তমের এই বায়োপিক পরিচালনা করবেন আর বাল্কি। আগামী বছর ১৩ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘প্যাড ম্যান’।

[৪৫ বছর বয়সেও নগ্ন ফটোশুটে নেটদুনিয়ায় ঢেউ তুললেন এই অভিনেত্রী]

 

The post ‘প্যাড ম্যান’ হয়ে সামনে এলেন অক্ষয় কুমার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement