shono
Advertisement

শাড়ি পরে লন্ডনের চ্যারিটি শোয়ে আলিয়া, পথশিশুদের আশার আলো দেখালেন কাপুর বউমা

শাড়ি পরে বিদেশের মাটিতে নজর কাড়লেন আলিয়া।
Posted: 12:41 PM Mar 29, 2024Updated: 12:41 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলিয়া যে সুন্দর মনের মানুষ, তা দিন দিন যেন আরও প্রমাণিত হচ্ছে। তিনি একদিকে যেমন সুখে সংসার করছেন, তেমনি পাশাপাশি সমাজের কল্যাণের কথাও ভাবছেন। বলিউডের কজন এমনটি করেন! অন্তত, আলিয়ার অনুরাগীরা তো, অভিনেত্রীর এমন কাজে আপ্লুত।

Advertisement

সম্প্রতি লন্ডনে পৌঁছে গিয়েছিলেন রণবীর ঘরনি। যেখানে বলিউডের অন্যান্য নায়িকারা ফিল্মি পার্টিতে ব্যস্ত, সেখানে আলিয়া লন্ডনে পৌঁছে পথশিশুদের হয়ে কথা বললেন। ব্যাপারটা একটু বিশদে বলা যাক। লন্ডনে হয়ে গেল ‘হোপ গালা’। এই সমাজসেবামূলক অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন আলিয়া ভাট। ধূসর রঙের সুতোর কাজের শাড়ি পরে ভারতীয় সংস্কৃতিকে যেন তুলে ধরলেন লন্ডনের মঞ্চে। তবে শুধুই রূপের ডালি হয়ে নয়। আলিয়ার মুখে উঠে এল মুম্বইয়ের পথশিশু ও বসতি এলাকার কথা।

[আরও পড়ুন: ‘দাদা তুমি মুসলিম?’, নুসরতের সঙ্গে জমিয়ে ইফতার করতেই যশের দিকে ধেয়ে এল কটাক্ষ!]

মুম্বইয়ের বসতি এলাকায় বহু শিশু রয়েছে, যাঁদের চোখে রয়েছে অসংখ্য স্বপ্ন। যাঁদের পড়াশুনোর খরচ জোগার করার উদ্দেশ্যেই মাঠে নেমেছে ‘সালাম বম্বে ফাউন্ডেশন’। আর এই সামাল বম্বে ফাউন্ডেশনের হয়েই লন্ডনের হোপ গালার মঞ্চে উপস্থিত হয়েছিলেন আলিয়া ভাট।

কয়েকদিন আগেই করণ জোহরের প্রযোজনায় তৈরি ‘জিগরা’ ছবির শুটিং শেষ করেছেন আলিয়া। এই ছবিতে আলিয়ার ভাইয়ের চরিত্রে দেখা যাবে বেদাঙ্গ রায়নাকে। অন্যদিকে, সঞ্জয়লীলা বনশালির নতুন ছবিতেও ভিকি কৌশল ও রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া। ফিল্মি, সংসার এবং সমাজসেবা নিয়েই ইদানীং দিব্যি রয়েছেন আলিয়া।

প্রসঙ্গত, ২০২২ সালের ৬ নভেম্বর মেয়ের জন্মের খবর জানান রণলিয়া। ‘মেয়ের মুখ কবে প্রকাশ্যে আনবেন?’ এই প্রশ্নের উত্তরে আলিয়া জানিয়েছিলেন, উপযুক্ত সময়েই রাহাকে সবার সামনে আনবেন। নিজের এই কথা গত বছর ২৫ ডিসেম্বর রেখেছেন অভিনেত্রী।

কেউ বলছেন রণবীর কাপুরের মতো দেখতে রাহা। আবার কারও মতে আলিয়ার (Alia Bhatt) সঙ্গে রাহার মুখের বেশি মিল রয়েছে। কেউ কেউ আবার দাদু ঋষি কাপুরের সঙ্গে রাহার মুখের মিল খুঁজে পাচ্ছেন। রাহার নীল চোখের সঙ্গে রাজ কাপুরের চোখেরও তুলনা করা হয়েছে। যার মতোই দেখতে হোক না কেন, কাপুর ও ভাট পরিবারের নয়নের মণি এই খুদে।

[আরও পড়ুন: ‘ফিল্মি কেরিয়ার ব্যর্থ, তাই রাজনীতিতে আক্ষেপ মেটাচ্ছে’, হিরণকে তুলোধোনা দেবের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement