shono
Advertisement

‘সব ছেড়ে চলে যাব…’, বলছেন জিতু! এদিকে নবনীতার হাতে শাঁখা-পলা দেখে খোঁচা নেটপাড়ার

জিতু-নবনীতা সোশ্যাল মিডিয়ায় একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট!
Posted: 12:12 PM Jul 17, 2023Updated: 12:23 PM Jul 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ২৯ জুন সোশ্যাল মিডিয়ায় জিতু কামালের (Jeetu Kamal) সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করে হইচই ফেলে দিয়েছেন নবনীতা দাস (Nabanita Das)। টলিউডের এই মিষ্টি জুটির দাম্পত্য ভাঙার খবরে নেটপাড়ায় চর্চার অন্ত নেই! বিয়ে ভাঙার খবর দেওয়ার পর থেকেই জিতু-নবনীতা সোশ্যাল মিডিয়ায় একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে যাচ্ছেন। নতুন একটি পোস্ট দিয়ে নেটপাড়ার কাছে খোঁচা খেতে হল অভিনেত্রীকে। অন্যদিকে নতুন পোস্টে জিতুর মনখারাপের আভাস। 

Advertisement

বিবাহ বিচ্ছেদের কথা নিজে থেকে ঘোষণা করার পরও হাতে শাখা-পলা পরে ছবি পোস্ট করেছেন নবনীতা দাস। আর সেই ছবি দেখেই নায়িকার ওপর চটলেন জিতু-ভক্তরা। কারও প্রশ্ন, ‘স্মার্ট জোড়ির মঞ্চে কি বলেছিলে মনে আছে তো?’ আবার কেউ অভিনেত্রীকে কটাক্ষ করে বললেন, ‘ডিভোর্সের ঘোষণাটা কি তাহলে সস্তা প্রচার ছিল, ভাঁওতাবাজি?’ আবার নেটপাড়ার একাংশের প্রশ্ন, ‘বিয়ে ভাঙার কথা যখন ঘোষণা করেই ফেলেছেন, তখন এঁয়ো স্ত্রীর মতো হাতে শাঁখা-পলা পরার অর্থ কী?’

কেউ বা আবার ভেবে দেখার পরামর্শ দিলেন জিতু-নবনীতাকে। আবার কারও মুখে সাফকথা, ‘ফেসবুকে দাম্পত্য কলহের কথা লিখে লোক না হাসানোই ভাল..।’ উল্লেখ্য, নবনীতা ডিভোর্সের কথা প্রকাশ করার পরই জিতু ফেসবুক পোস্টে সংসার জোড়া লাগানোর ইঙ্গিত দিয়ে লিখেছিলেন, “তোমায় আগেও সামলেছি, আবারও সামলাব বাচ্চা বউ।” যদিও নায়িকা এরপরও নিজের বিচ্ছেদের সিদ্ধান্তে অটল থাকার কথা জানিয়ে দিয়েছেন।

কানাঘুষো শোনা গিয়েছিল তৃতীয় ব্যক্তির প্রবেশেই নাকি জিতু-নবনীতার সম্পর্কে ভাঙন। অনেকেই জিতুর নতুন নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন। তবে সেই জল্পনা ফেসবুক লাইভে উড়িয়ে দিয়েছেন নবনীতা। তাঁর কথায়, কোনও তৃতীয় ব্যক্তির প্রবেশের জন্য তাঁদের দাম্পত্যে ফাটল ধরেনি, দু’জনের মতের অমিলের জন্যই ডিভোর্সের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। মাসখানেক ধরে এক ছাদের তলাতেও থাকছেন না তাঁরা।

[আরও পড়ুন: ‘ব্যোমকেশ’-এর পর এবার ‘ফেলুদা’ হতে চান দেব, আরজি নিয়ে সন্দীপ রায়ের কাছে সুপারস্টার]

প্রসঙ্গত, বিচ্ছেদের ঘোষণার পরপরই বিদেশে নতুন ছবির শুটিংয়ের জন্য পাড়ি দিয়েছেন জিতু কামাল। পরিচালনায় কমলেশ্বর মুখোপাধ্যায়। এই ছবিতেই তাঁর বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিদেশ থেকেই সম্প্রতি সমুদ্র সৈকতের সামনে দাঁড়িয়ে এক পোস্টে জিতু লেখেন- “আমাকে ঘেন্না করলেও এড়িয়ে যেতে পারবে না..।” রবিবার আবারও একটি পোস্ট জিতুর। ভিডিওর নেপথ্যেকণ্ঠে শোনা যাচ্ছে- ‘সব ছেড়ে দিয়ে চলে যাব..।’ যা দেখে অনুরাগীদের কৌতূহল এই পোস্ট কি স্ত্রীয়ের জন্যই?

[আরও পড়ুন: কলকাতায় মুক্তির আগে প্রকাশ্যে ‘সুড়ঙ্গ’র নয়া ট্রেলার, বাংলাদেশি সিনেমা নিয়ে মারাত্মক উদ্দীপনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement