shono
Advertisement

নাতনির জন্মদিনে শুভেচ্ছাই জানালেন না অমিতাভ! ঐশ্বর্যর সঙ্গে তিক্ততার জের?

বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা আরও জোরাল।
Posted: 06:34 PM Nov 17, 2023Updated: 06:39 PM Nov 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে সোশাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। ভারত-অস্ট্রেলিয়ার বিশ্বকাপ ফাইনাল নিয়েও উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কিন্তু নাতনি আরাধ্যার জন্মদিন কেটে গেলেও সোশাল মিডিয়ায় তাকে নিয়ে এখনও পর্যন্ত কোনও পোস্টই করেননি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তাতেই যেন বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা আরও বেড়েছে।

Advertisement

২০০৭ সালে অভিষেক বচ্চনের গলায় মালা দেন ঐশ্বর্য। ২০১১ সালের ১৬ নভেম্বর আরাধ্যার জন্ম হয়। শোনা যায়, বিয়ের কিছু দিন পর থেকেই নাকি শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর বনিবনা নেই। এমনকী ননদ শ্বেতা বচ্চনের সঙ্গেও অভিনেত্রীর দূরত্ব রয়েছে। কিন্তু বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা দিওয়ালির পর থেকে আরও জোরাল হয়।

[আরও পড়ুন: শাহরুখের দাপট! ‘ডাঙ্কি’র জেরেই কি পিছিয়ে গেল ক্যাটরিনার ‘মেরি ক্রিসমাস’-এর মুক্তি?]

কী হয়েছিল দিওয়ালিতে? একদিকে যখন বচ্চন পরিবারের পুজোর আয়োজন হচ্ছিল, অন্যদিকে মেয়েকে নিয়ে মুম্বই ছাড়তে দেখা যায় ঐশ্বর্য রাই বচ্চনকে। মেয়ে শ্বেতাকে সঙ্গে নিয়ে দিওয়ালির পুজো সেরেছেন অমিতাভ বচ্চন। তাতেই প্রশ্ন ওঠে, তাহলে কি বচ্চন পরিবারের দিওয়ালির পুজো থেকে বউমা ঐশ্বর্য বাদ পড়লেন?

এর মধ্যেই আবার বৃহস্পতিবার শুধুই মেয়ে আরাধ্যার সঙ্গে ছবি পোস্ট করেছেন অভিষেক। আবার ঐশ্বর্যর পোস্টও তেমনই ছিল। আর অমিতাভ বচ্চন? আদরের নাতনিকে নিয়ে বিগ বি-র সোশাল মিডিয়ায় কোনও পোস্ট এখনও পর্যন্ত নেই। তাহলে কি বচ্চন পরিবারে তিক্ততা চরমে? 

[আরও পড়ুন: ‘পাপ ধুতে চলে এল’, বারাণসীর ঘাটে গঙ্গারতি করে কটাক্ষের মুখে ‘সংস্কারি’ সানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement