shono
Advertisement

রেখার কথায় অমিতাভের চোখে জল! KBC-র মঞ্চে ‘কোটি টাকার’ মুহূর্ত

কেন আবেগ প্রবণ হয়ে পড়লেন বিগ বি?
Posted: 09:36 PM Dec 23, 2023Updated: 09:36 PM Dec 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দেবিও অউর সজ্জনও…’, দু’ দশক পেরিয়ে এই টিউন এখন আপামর ভারতীয় দর্শকদের কাছে জনপ্রিয়। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চ। যেখানে সঞ্চালক অমিতাভ বচ্চনের সওয়াল-জবাবের মুখোমুখি হয়ে নাকানিচোবানি খেতে হয়েছে বহু বলিউড তারকাকেও। দিন দুয়েক আগেই শাহরুখকন্যা সুহানা ভুল উত্তর দিয়ে অমিতাভের কাছে কথা শুনেছেন। সেই মঞ্চেই এবার আবেগপ্রবণ বিগ বি।

Advertisement

এক প্রতিযোগী অমিতাভপুত্র অভিষেক বচ্চনের জন্য উপহার নিয়ে এসেছিলেন। শুধু তাই নয়, বিগ বির হাতে তা তুলে দিয়ে তাঁকে বলতে শোনা যায়, “আমি আপনার ছেলের খুব বড় ভক্ত। এটা আমার প্রিয় অভিষেক স্যরের জন্য। ওঁকে আমার খুব পছন্দ। অভিনেতা হিসেবে তিনি দারুণ। আমি আমার গোটা জীবনে অভিষেকের মতো আদর্শবাণ ছেলে দেখেনি…।”

[আরও পড়ুন: ‘সমকামী নাকি! বাথরুমে হচ্ছেটা কী?’, মৌনী-দিশার কাণ্ড দেখে ভিরমি খাচ্ছে নেটপাড়া]

এখানেই শেষ নয়, ওই প্রতিযোগী ‘কৌন বনেগা ক্রোড়পতি’র আগের এক পর্বের কথাও মনে করিয়ে দেন শাহেনশাকে। যেখানে জুনিয়র বচ্চনকে বাবা অমিতাভের চেয়ারে বসে জিজ্ঞেস করতে শোনা যায়, “বাবা আমি কী রকম ছেলে?” যার উত্তরে বিগ বি বলেছিলেন, “তুমি এতটাই যোগ্য উত্তরসূরী যে আমার চেয়ারে বসতে পারো…।” সেকথাই আবারও অমিতাভকে মনে করিয়ে দেন রেখা পাণ্ডে নামে ওই মহিলা প্রতিযোগী। যা শুনে অমিতাভ বচ্চন আবেগপ্রবণ হয়ে ওঠেন। 

[আরও পড়ুন: ফ্লপস্টার হয়েও বৃহস্পতি তুঙ্গে! ‘২৩-এর সেরা সুপারস্টার প্রভাস, বলিউডের শাহরুখ-রণবীরদেরও টেক্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement