shono
Advertisement

এবার নেটিজেনদের রোষের মুখে পড়লেন অমিতাভ বচ্চন

জানেন, কেন? The post এবার নেটিজেনদের রোষের মুখে পড়লেন অমিতাভ বচ্চন appeared first on Sangbad Pratidin.
Posted: 07:27 PM Aug 31, 2017Updated: 04:53 PM Oct 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্তরের দশকে তাঁর ‘অ্যাংরি ইয়ং ম্যান’  ইমেজে মজেছিল গোটা দেশ। এখন তাঁর নিজের বয়সই সত্তর পেরিয়ে গিয়েছে। কিন্তু, তাতে কী! ফেসবুক, টুইটারের মতো সোশ্যাল মিডিয়া রীতিমতো সক্রিয় অমিতাভ বচ্চন। বরং বলা ভাল, বলিউডের অন্য অনেক অভিনেতার থেকে সোশ্যাল মিডিয়ায় একটু বেশিই সক্রিয় তিনি। দেশ বা বিদেশে যেকোনও ঘটনায় নিজের ছবি দিয়ে টুইট করেন বলিউডের ‘শাহেনশা’। মুম্বইয়ে লাগাতার বৃষ্টি নিয়েও একই কায়দায় টুইট করেছেন অমিতাভ। তবে তাতেই বেজায় চটেছেন নেটিজেনরা। টুইটারে অমিতাভ বচ্চনকেও কটাক্ষ করতে ছাড়েননি তাঁরা।

Advertisement

গত মঙ্গলবার পর্যন্ত লাগাতার বৃষ্টি হয়েছে মুম্বইয়ে। প্রবল বৃষ্টিতে বানভাসি হয়ে গিয়েছিল বাণিজ্যনগরী। জলে ডুবে গিয়েছিল শহরের নিচু জায়গাগুলি। জল জমেছিল সিওন, মাহিম ও বান্দ্রা স্টেশনেও। বৃষ্টিতে ব্যাহত হয় রেল ও বিমান পরিষেবা। সবমিলিয়ে চূড়ান্ত নাকাল হতে হয় মুম্বইবাসীকে। বস্তুত, খোদ শাহরুখ খান, অমিতাভ বচ্চনের বাংলোর সামনেও হাঁটু জল জমেছিল। মঙ্গলবার রাতে মুম্বইয়ে বানভাসি পরিস্থিতি নিয়ে যথারীতি নিজের ছবি দিয়ে হালকা চালে বেশ কয়েকটি টুইট করেছিলেন অমিতাভ বচ্চন। প্রথম টুইটে তিনি লেখেন, ‘ মুম্বইয়ে রিয়াল এস্টেটের দাম ফের উর্দ্ধমুখী। কারণ এখন শহরের সব বাড়িই সমুদ্রমুখী।’  অপর একটি টুইটে অমিতাভ বচ্চন লেখেন ‘ শহরের রাস্তা জলে ভেসে যাচ্ছে। পুলিশ থেকে সাধারণ মানুষ সবাইকে এই দুঃসহ পরিস্থিতির সঙ্গে লড়াই করতে হচ্ছে। ঠিক যেন বিসর্জনের আবহ। আশ্চর্য শহর মুম্বই!’


প্রবল বৃষ্টিতে যখন সাধারণ মুম্বইবাসীকে চরম দুর্ভোগে পড়তে হয়েছে, তখন অমিতাভ বচ্চনের এই হাসিঠাট্টা একেবারেই ভালভাবে নেননি নেটিজেনরা। পালটা টুইটও করেন তাঁরা। কেউ বলেন, ঝড়ের সঙ্গে মুষলধারায় বৃষ্টিতে কোনও মজা নেই। কেউ আবার বিগ বি-কে স্মরণ করিয়ে দেন, এই মুহূর্তে মুম্বই শহরে বহু বাবা-মা, তাঁদের সন্তানদের নিয়ে চরম সমস্যায় দিন কাটাচ্ছেন।

The post এবার নেটিজেনদের রোষের মুখে পড়লেন অমিতাভ বচ্চন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার