shono
Advertisement

‘অতি উত্তম’-এর ঝলক দেখে আপ্লুত অমিতাভ, সৃজিতকে কী লিখলেন বিগবি?

মার্চ মাসেই মুক্তি পাবে সৃজিতের এই ছবি।
Posted: 11:59 AM Mar 02, 2024Updated: 12:00 PM Mar 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহানায়ক বড়পর্দায় ফিরছেন। আর তা দেখে আপ্লুত বিগ বি। সৃজিত মুখোপাধ্যায়ের অতি উত্তম-এর ট্রেলার দেখে, নিজেকে আর আটকাতে পারলেন না অমিতাভ। ঝটপট সোশাল মিডিয়ায় নিজের উচ্ছ্বাস উজাড় করলেন বিগ বি।

Advertisement

[আরও পড়ুন: TRP তালিকায় আবারও সেরা ‘জগদ্ধাত্রী’, আগামীতে এই ধারাবাহিকে কী হতে চলেছে?]

প্রথম ঝলকেই সৃজিত বুঝিয়ে দিলেন একেবারে অন্যরকম ছবি দর্শকদের উপহার দিতে চলেছেন পরিচালক। সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ককে সৃজিত জানিয়েছিলেন, ”এই ছবির একটি চরিত্র উত্তমকুমার। তিনি মহানায়ক হয়েই আসেন, কথা বলেন। এক ভক্তর কাছে আসেন তিনি। এবং এই ভক্তর জীবনের এক প্রেমঘটিত সমস‌্যা সমাধান করে দেন। এটাই গল্পের নির্যাস। এবং উত্তমকুমারের চরিত্রে কোনও অভিনেতা অভিনয় করেননি বরং উত্তমকুমার স্বয়ং অভিনয় করেছেন। অর্থাৎ উত্তম-অভিনীত চরিত্রের নানান ফুটেজ জুড়ে একটা চরিত্র নির্মাণ করা হয়েছে। এই ছবিতে ভিএফএক্স-এর দারুণ গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। চিত্রনাট‌্য লিখতে আমার তিন বছর লেগেছে। যা যা সংলাপ বা ছবির চলন ইত‌্যাদি মাথায় রেখে ব‌্যাক ক‌্যালকুলেট করে আমাকে চিত্রনাট‌্য লিখতে হয়েছে।”

ছবির অন‌্যান‌্য চরিত্রে কারা রয়েছেন? সৃজিত জানাচ্ছেন, নতুন কিছু মুখকে নেওয়া হয়েছে। তাঁদের মধ‌্যে রয়েছেন সৃজিতের ‘এক্স ইক্যুয়ালটু প্রেম’ খ‌্যাত অভিনেতা অনিন্দ‌্য সেনগুপ্ত। টেলিভিশন খ‌্যাত অভিনেত্রী রোশনি ভট্টাচার্যর এটাই প্রথম সিনেমা হতে চলেছে। এছাড়া ভিডিও জকি জিনা তরফদার এই ছবিতে অভিনয় করেছেন। উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ‌্যায়কেও একটি অত‌্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে পাওয়া যাবে। এছাড়া লাবণি সরকার, শুভাশিস মুখোপাধ‌্যায় প্রমুখ। চলতি মাসেই মুক্তি পাবে এই ছবি।

[আরও পড়ুন: লোকসভায় দিদির চমক ‘দিদি নম্বর ১’ রচনা! ভোটে প্রার্থী হচ্ছেন? মুখ খুললেন তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement