shono
Advertisement

‘বাইরে বেরিয়ে যান…’ সাংবাদিকদের ধমক অঙ্কিতার, হঠাৎ হলটা কী?

ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় অঙ্কিতার এই ভিডিও ভাইরাল।
Posted: 07:27 PM Mar 22, 2024Updated: 07:27 PM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! হঠাৎ করেই সাংবাদিকদের উপর ক্ষেপে লাল অভিনেত্রী। আর শুধুই রেগে গেলেন না, অঙ্কিতা শুরু করে দিলেন চিলচিৎকার। সোজা সাংবাদিকদের বললেন, ‘বেরিয়ে যান!’

Advertisement

ব্যাপারটা ঘটেছে ‘সাভারকর’ ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে। যেখানে সিনেমা শুরু হওয়ার পর হঠাৎ হলের ভিতর ঢুকে সাংবাদিকরা কথা বলতে শুরু করেন। সূত্র বলছে, সিনেমা চলাকালীন এমনটা করায় বেশ বিরক্ত হন অঙ্কিতা। আর সঙ্গে সঙ্গেই চিলচিৎকার শুরু করেন। হলের ভিতর থেকে সাংবাদিকদের বেরিয়ে যেতে বলেন অঙ্কিতা। সাংবাদিকদের সঙ্গে এমন ব্যবহারকে মোটেই ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় অঙ্কিতার এই ভিডিও ভাইরাল।

[আরও পড়ুন: ‘সিরিয়াল ছেড়েছি তৃণমূলের জন্য’, ভোটের মুখে বড় কথা লাভলির!]

‘বিগ বস’-এর ঘরে ভিকি-অঙ্কিতার কেচাল-কেচ্ছা নিয়ে এমনিতেই নিন্দে-সমালোচনার ঝড় উঠেছিল! স্ত্রী অঙ্কিতা লোখান্ডেকে চড় মারার অভিযোগও উঠেছিল ভিকি জৈনের বিরুদ্ধে। তার পর থেকেই মন কষাকষি শুরু! পরিস্থিতি এমন বেগতিক যে তাঁদের মায়েরাও একে-অপরকে দোষারোপ করা শুরু করেছিলেন। অঙ্কিতার বাজে ব্যবহার তাই বিগ বসের হাত ধরে সবাই দেখে ফেলেছেন। নেটিজেনরা বলছেন, বিগ বসের মতোই আচরণ করেছেন অঙ্কিতা।

অনেকে ভেবেছিলেন, দাম্পত্য কলহ, বিতর্ক, প্রাক্তনের স্মৃতিচারণ, পরকীয়ার ইঙ্গিত দিয়েই হয়তো ‘বিগ বস’-এর ঘরে বাজিমাত করবেন অঙ্কিতা লোখান্ডে। কিন্তু লাভের লাভ কিছুই হল না! শুধুমাত্র ফার্স্ট রানার আপ-এর খেতাব নিয়েই সন্তুষ্ট থাকতে হল তাঁকে। গ্র্যান্ড ফিনালে পর্বে জনসমক্ষেই শাশুড়ির কাছে এজন্য কথা শুনতে হয়েছিল অভিনেত্রীকে।

২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। কিছুতেই যেন মেনে নিতে পারছিলেন না সুশান্তের মৃ্ত্যু। ইনস্টাগ্রামে এক লম্বা পোস্ট করে ভিকির উদ্দেশ্যে অঙ্কিতা লিখেছিলেন, ‘ভিকি, কঠিন সময়ে তুমি আমার পাশে ছিলে। আমাকে সামলে দিয়েছিলে। আমাকে ভাল রেখেছিলে। তুমি দুনিয়ার সেরা বয়ফ্রেন্ড। তোমাকে খুবই ভালবাসি…।’

[আরও পড়ুন: মুখ ফিরিয়েছেন বাসন্তীদেবীর সন্তানরা! চিকিৎসার জন্য অর্থসাহায্য চাইলেন ভাস্বর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement