সংসার-দাম্পত্য বাজি রেখেও ‘বিগ বস’-এ হার অঙ্কিতার, শাশুড়ির অভিযোগ, ‘মানসম্মান ডোবালে!

05:13 PM Jan 29, 2024 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংসার-দাম্পত্য বাজি রেখেও ‘বিগ বস’ বিজয়ীর মুকুট পরতে পারলেন না অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। স্বামী ভিকি জৈনের সঙ্গে ঝগড়া। কথায় কথায় প্রয়াত প্রাক্তন সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গ টেনে নিয়ে এসে সমবেদনা পাওয়ার আকুল চেষ্টা! কোনও কিছুই জেতাতে পারল না অঙ্কিতা লোখান্ডেকে। শোয়ের শেষপাতে চোখে জল নিয়ে বেরতে হল ‘বিগ বস’-এর ঘর থেকে। স্বামী-শাশুড়ি নয়, এই দুঃসময়ে পাশে পেলেন একমাত্র নিজের মাকে।

Advertisement

‘বিগ বস’-এর ঘরে ভিকি-অঙ্কিতার কেচাল-কেচ্ছা নিয়ে এমনিতেই নিন্দে-সমালোচনার অন্ত ছিল না! স্ত্রী অঙ্কিতা লোখান্ডেকে চড় মারার অভিযোগও উঠেছিল ভিকি জৈনের বিরুদ্ধে। তার পর থেকেই মন কষাকষি শুরু! পরিস্থিতি এমনই মোড় নেয় যে তাঁদের মায়েরাও একে-অপরকে দোষারোপ করা শুরু করেছিলেন! অঙ্কিতাকে তাঁর শাশুড়ি বাঁকা কথায় বলায় সলমন খানও কিন্তু ছেড়ে কথা বলেননি। এককথায় গত তিন মাস ভিকি-অঙ্কিতার দাম্পত্য যেন ‘বিগ বস’-এর ঘরে ‘সার্কাসে’ পরিণত হয়েছিল! যার জেরে অনবরত সংবাদের শিরোনামে থেকেছেন অভিনেত্রী।

অনেকে ভেবেছিলেন, দাম্পত্য কলহ, বিতর্ক, প্রাক্তনের স্মৃতিচারণ, পরকীয়ার ইঙ্গিত দিয়েই হয়তো ‘বিগ বস’-এর ঘরে বাজিমাত করবেন অঙ্কিতা লোখান্ডে। কিন্তু লাভের লাভ কিছুই হল না! শুধুমাত্র ফার্স্ট রানার আপ-এর খেতাব নিয়েই সন্তুষ্ট থাকতে হল তাঁকে। গ্র্যান্ড ফিনালে পর্বে জনসমক্ষেই শাশুড়ির কাছে এজন্য কথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। ভিকি জৈনের মা কোনওরকম রেয়াত না করেই অঙ্কিতাকে বলেন- “পরিবারের মানসম্মান ডোবালে তুমি।” এই দুঃখ আর চেপে রাখতে পারেনি তিনি। ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়েই কেঁদে ফেলেছেন অঙ্কিতা লোখান্ডে। পাপারাজ্জিরা তাঁকে ফটো তোলার জন্য অনুরোধ করলেও চোখে জল নিয়েই এড়িয়ে গেলেন তাঁদের।

[আরও পড়ুন: তেইশে একাই ২৫০০ কোটির ব্যবসা দিয়ে বলিউডের হাল ফেরালেন শাহরুখ, ‘ফিল্মফেয়ার ভুলে গেল?’]


রবিবাসরীয় রাতে ‘বিগ বস ১৭’র বিজয়ীর মুকুট উঠল স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকির মাথায়। সেইসঙ্গে ৫০ লক্ষ টাকা আর নতুন হুন্ডাই ক্রেটা গাড়ি নিয়ে বাড়ি ফিরলেন তিনি। মান্নাড়া চোপড়া, অভিষেক কুমারদের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে তাঁদের হয়তো লাভ হল, কিন্তু বড়পর্দায় জায়গা করে নেওয়া জনপ্রিয় অঙ্কিতার কিছুটা হলেও কটু কথা শুনতে হল নেটিজেনদের কাছে। তাঁদের একাংশের মন্তব্য, “স্বামী ভিকি আর নিজের সম্মানহানি করে, রিয়ালিটি শোয়ে দাম্পত্য কলহ করে কী লাভ হল, বিতর্কের শিরোনামে উঠলেও জিততে তো পারলেন না!”

[আরও পড়ুন: রাম-সীতাকে অপমানের অভিযোগে জেল খাটেন! মুনাওয়ার ফারুকি এখন লাখপতি ‘বিগ বস’ বিজেতা]

Advertisement