shono
Advertisement

ছিলেন লক্ষ্মী, হলেন কোজাগরী, সাঁতার শিখতে গিয়ে কী কাণ্ডটাই না বাঁধালেন অপরাজিতা!

ছোটদের সঙ্গে পাল্লা দিয়েই সাঁতার শিখতে যান অভিনেত্রী।
Posted: 03:27 PM Sep 17, 2023Updated: 03:27 PM Sep 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২২ সালে ছিলেন ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। ২০২৩ সালে হয়ে গেলেন কোজাগরী বসু। ছোটপর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। তাও আবার একেবারে ভিন্ন মেজাজে। এবার বয়সকে তুড়ি মেরে উড়িয়ে নিজের শর্তে বাঁচার গল্প বলতে চলেছেন তিনি। নতুন সিরিয়াল ‘জল থই থই ভালোবাসা’র প্রোমো ভিডিও দেখে এমনটাই মনে হচ্ছে।

Advertisement

২০২২ সালের ফেব্রুয়ারি মাস থেকে ২০২৩ সালের জানুয়ারি মাস পর্যন্ত Zee বাংলায় দেখা গিয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। ‘জল থই থই ভালোবাসা’ আগামী ২৫ সেপ্টেম্বর থেকে দেখা যাবে স্টার জলসায়। আর এর সৌজন্যেই ফের লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধলেন অভিনেত্রী। এর আগে এই জুটির কাছ থেকেই ছোটপর্দার দর্শক পেয়েছেন ‘জল নুপূর’, ‘পুণ্যি পুকুর’-এর মতো ধারাবাহিক।

[আরও পড়ুন: মিষ্টি ছড়া শেয়ার করে ছেলের নাম জানালেন ঋদ্ধিমা-গৌরব, শুভেচ্ছায় নুসরত-শুভশ্রীরা]

‘জল থই থই ভালোবাসা’য় ‘কোজাগরী’র স্বামীর চরিত্রে অভিনয় করেছেন চন্দন সেন। এর আগে ‘পুণ্যি পুকুর’-এ একসঙ্গে কাজ করেছেন দু’জনে। তবে এই ধারাবাহিকে স্বামী-স্ত্রীর টক-ঝাল-মিষ্টি রসায়ন দেখা যাচ্ছে। এছাড়াও লীনা গঙ্গোপাধ্যায়ের এই সিরিয়ালের মাধ্যমে টেলিভিশনের জগতে সফর শুরু করছেন অনুষা বিশ্বনাথন। দেখা গিয়েছে অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়কে।

সিরিয়ালের সাম্প্রতিক প্রোমোতে ‘কোজাগরী’ অপরাজিতাকে সুইমিং সুটে দেখা গিয়েছে। বয়সের তোয়াক্কা না করেই ছোটদের সঙ্গে পাল্লা দিয়ে সাঁতার শিখতে যায় সে। তাতেই বিপত্তি। সুইমিং পুলে ঝাঁপ দেওয়ার ফলে ভাঙে পা। তাতেই বরের টিপন্নি ‘বুড়ো খুকি’! তা শুনেই আবার ভাঙা পায়েই উঠে দাঁড়ায় কোজাগরী।

[আরও পড়ুন: সানির ‘গদর ২’ দেখে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ স্লোগান দেওয়াই কাল! বন্ধুদের মারে মৃত্যু যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement