shono
Advertisement

অনুরাগীর পাঠানো পোশাক ও গয়নায় মা লক্ষ্মীকে সাজালেন অপরাজিতা আঢ্য, দেখুন ভিডিও

মায়াপুরের পোশাক ও গয়নায় সেজে উঠল অপরাজিতা আঢ্যর বাড়ির লক্ষ্মী।
Posted: 10:58 AM Oct 28, 2023Updated: 11:00 AM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ার প্রিয় অপাদি ওরফে অভিনেত্রী অপরাজিতা আঢ্য। যাঁর লক্ষ্মীপুজো খুবই জনপ্রিয় অনুরাগীদের মধ্য়ে। সুন্দর শাড়ি, গয়না এবং বিশেষ করে নাকে নথ পরে একেবারে যেন লক্ষ্মী প্রতিমার মতো সেজে প্রতিবারই বাড়িতে লক্ষ্মীপুজো সারেন লক্ষ্মী কাকিমা। সবাই জানেন, তাঁর বাড়ির লক্ষ্মী প্রতিমা, অপরাজিতা নিজে হাতেই বানিয়েছেন। আর লক্ষ্মীপুজোয় নিজের হাতেই সাজান তিনি। তবে অপরাজিতা আঢ্যর এবারের লক্ষ্মীপুজো অন্যবারের তুলনায় একটু আলাদা। কেননা, এবার অনুরাগীর পাঠানো পোশাক ও গয়নায় সেজে উঠেছে লক্ষ্মী কাকিমার বাড়ির মা লক্ষ্মী। নিজে হাতে তাঁকে সাজালেন অপরাজিতা আঢ্য।

Advertisement

[আরও পড়ুন: কঙ্গনার গতানুগতিকতায় ফিকে ‘তেজস’-এর তেজ, দেশপ্রেমের রানওয়েতেও হল না বাজিমাত]

অপরাজিতা আঢ্য সোশাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, মা লক্ষ্মীকে সাজাচ্ছেন তিনি। এই ভিডিও পোস্ট করে অপরাজিতা লিখলেন, ”আমার এবছরের মা লক্ষ্মীর সাজ এবারে মা লক্ষীর যে পোশাক এবং যে গয়না সেটা মায়াপুর থেকে আমার এক বোন পাঠিয়েছেন (দেবযানি) তার বাড়ি আমরা ঘরে ঘরে zee বাংলার জন্যে গিয়েছিলাম তার গোপাল আছে এবং তার গোপাল আমার মা লক্ষীকে অর্থাৎ তার বউকে তার পোশাক এবং গয়না পাঠিয়েছেন তাই মা এবারে চটপট করে খুব সুন্দর ভাবে সেজে নিয়েছে।”

জল থই থই ভালোবাসা’য় অভিনয়ের পাশাপাশি জি বাংলার ঘরে ঘরে জি বাংলা-র সঞ্চালক রূপেও এখন দেখা যাচ্ছে অপরাজিতা আঢ্যকে। সেই সূত্রেই রাজ্যের নানান প্রান্তে ঘুরে বেড়ান তিনি। এই শোয়ের হাত ধরেই তাঁর আলাপ হয়েছিল মায়াপুরের দেবযানীর সঙ্গে। সেই দেবযানীকে বোন হিসেবেই সম্বোধন করেছেন অপরাজিতা। বোনের কাছ থেকে এমন উপহার পেয়ে আপ্লুত অভিনেত্রী।

[আরও পড়ুন: ভাঙা মনে রণবীর-রশ্মিকার নিবিড় চুম্বন, ‘সতরঙ্গা’র সুরে ফের মন কাড়লেন অরিজিৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement