shono
Advertisement

শেষ হচ্ছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, শুটিং ফ্লোর থেকে মনখারাপের কথা লিখলেন অপরাজিতা

কী লিখলেন অপরাজিতা?
Posted: 11:19 AM Dec 31, 2022Updated: 11:24 AM Dec 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেই খবরে ছিল শেষ হতে চলেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। গতকাল অর্থাৎ শুক্রবার এই ধারাবাহিকের শেষ দিনের শুটিং সারলেন অপরাজিতা আঢ্যসহ (Aparajita Adhya) ধারাবাহিকের পুরো টিম। শেষ দিনের শুটিং সেরে আবেগঘন অপরাজিতা মন উজাড় করলেন সোশ্যাল মিডিয়ায়। লিখলেন মন খারাপের কথা।

Advertisement

টলিউডের অপাদি লিখলেন, ‘আজ আমার লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর লাস্ট শুটিং ছিলো…. এক টা ধারাবাহিক যখন শেষ হয়ে যায়….. কি হয়….. সবাই বলবে কি আবার হয় নতুন ধারাবাহিক শুরু হয়…. সেটা তো জীবনের নিয়ম কিছু শেষ হলে কিছু শুরু হয়…. কিন্তু এই যে তিল তিল করে প্রতিদিন একটি পরিবার তৈরী হয় সেই সমগ্র পরিবার টার অর্থাৎ সব অভিনেতা অভিনেত্রী ও কলা কুশলীদের আবেগর মৃত্যু হয়….. এবং একাধিক বার সেই যন্ত্রণা ভোগ করতে হয়…. সে যে কি যন্ত্রণার খুব কম জনই তা বোঝে….’

[আরও পড়ুন: মেয়ে বিকিনিতে কেন? ‘বেশরম’ গানের নিন্দায় সরব পরিচালক বিবেককে কটাক্ষ নেটিজেনদের]

সিনেমার পাশাপাশি চুটিয়ে ধারাবাহিকে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য। নানা চরিত্রের মাধ্যমে ছোটপর্দার দর্শকদের একান্ত আপন হয়েছেন। ‘জল নূপুর’, ‘চোখের তারা তুই’, ‘পুন্যি পুকুর’-এর মতো ধারাবাহিকে তাঁর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। আবার বাঙালির রান্নাঘরের রান্নাবান্না চেখে দেখেছেন। ২০২১ সালে মৈনাক ভৌমিক পরিচালিত ‘একান্নবর্তী’ সিনেমায় মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অপরাজিতা আঢ্যকে। এবার লক্ষ্মী কাকিমা হয়ে মন জয় করেছিলেন দর্শকদের। ধারাবাহিকের টিআরপিও ভালই ছিল।

তবে শুধু অভিনয় নয়, সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে নানা ভিডিও দিয়ে নেটিজেনদের প্রশংসা কুড়িয়ে নেন অপরাজিতা।

[আরও পড়ুন: দিশেহারা চোখ, উদভ্রান্তের মতো চেহারা, নেটদুনিয়ায় ভাইরাল সুশান্তের মৃত্যুর আগের ভিডিও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement