shono
Advertisement

সাদা-কালো সেলফিতেই বাজিমাত, iPhone X-এর বিজ্ঞাপনের মুখ হলেন রহমান

প্রথম ভারতীয় হিসাবে এমন কীর্তি। The post সাদা-কালো সেলফিতেই বাজিমাত, iPhone X-এর বিজ্ঞাপনের মুখ হলেন রহমান appeared first on Sangbad Pratidin.
Posted: 02:48 PM Feb 21, 2018Updated: 03:03 PM Feb 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের বিখ্যাত সংগীতশিল্পী এ আর রহমান এবার গড়তে চলেছেন এক নতুন নজির। এতদিন তিনি আমাদের কাছে পরিচিত ছিলেন তাঁর গানে নতুন নতুন প্রযুক্তি এবং অফবিট অ্যাপ্লিকেশন ব্যবহার করার জন্য। কিন্তু এবারে শোনা যাচ্ছে তিনি নাকি অ্যাপলের আইফোনের বিজ্ঞাপনে প্রদর্শিত হওয়া প্রথম ভারতীয় হতে চলছেন।

Advertisement

সূত্র জানাচ্ছে, তাঁর নিজের আইফোন থেকে তোলা একটি সাদা কালো সেলফিই নাকি রাতারাতি তাঁকে কর্ণধারদের নজরে এনেছে। তিনি এমনিতে এমন একজন তারকা যিনি কখনই প্রচারের আলোয় থাকতে ভালবাসেন না। বরং তিনি আড়ালে থেকে অপূর্ব সব সুরের মূর্ছনা সৃষ্টি করতেই আনন্দ পান বলে আমরা জানি। এহেন তারকা কয়েকদিন আগেই কাজের মাঝে হুট করে নিজের জন্য কিছুটা সময় পেয়ে আইফোন ১০ থেকে সাদা কালো একটি সেলফিই তুলে বসেন। আবার কিছুক্ষণের মধ্যে সেই ছবিটি তিনি আপলোডও করে দেন তাঁর টুইটার অ্যাকাউন্টে।

 

[সরকারি বাসে চলল ‘আইয়ারি’ ছবির পাইরেটেড কপি, হতবাক পরিচালক]

এর কয়েক ঘন্টার মধ্যেই সেই ছবি চোখে পড়ে অ্যাপল কর্ণধারদের এবং তাঁরা জানান এই ছবিটি আইফোন ১০-এ তোলা সেরা ছবি। তাই আগামিদিনে এই ছবিটি আইফোনের বিজ্ঞাপনে প্রদর্শিত হবে বলেও তাঁরা জানান। এই বিষয়ে সঙ্গীত পরিচালক এ আর রহমানকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আইফোনে ছবি তোলা খুবই সহজ কাজ। আমি লোককে কখনই আমার কোনও এডিট করা ছবি দেখাতে ভালবাসি না। বরং যে ছবিতে আমাকে আমার মতো করে চেনা যাবে সেই সব ছবিই আমার বেশি ভাল লাগে। এই ছবিটিও অনেকটা তাই। সাদা-কালো ছবি হলে কি হবে, এই ছবিটায় আমার মুখে আলোটা এত সুন্দর পড়েছে যে সেটা দেখেই আমার ছবিটা ভাল লেগে গিয়েছিল। সেই জন্যই এটা আমি আমার টুইটার পেজে আপলোড করেছি। আইফোনের কর্ণধারদের যে এটাকে সেরা ছবি মনে হয়েছে এটা শুনে বেশ ভাল লাগছে।’

বর্তমানে তিনি মনি রত্নমের পরবর্তী ছবির কাজ নিয়ে ব্যস্ত। তাঁর ফাঁকেই এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে একটি বিশেষ সূত্র।

[অসম পর্যটনের ক্যালেন্ডারে স্পষ্ট বক্ষবিভাজিকা, বিরোধীদের রোষের মুখে প্রিয়াঙ্কা]

The post সাদা-কালো সেলফিতেই বাজিমাত, iPhone X-এর বিজ্ঞাপনের মুখ হলেন রহমান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার