shono
Advertisement

রামের কৃপায় বক্স অফিসে ১০০ কোটি! মন্দিরের দানবাক্সে গুরুদক্ষিণা ‘হনুমান’ নির্মাতাদের

'হনুমান' ছবির লাভের টাকা রামমন্দিরের দানবাক্সে।
Posted: 03:46 PM Jan 21, 2024Updated: 03:47 PM Jan 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত পোহালেই রামলালার প্রাণপ্রতিষ্ঠা। ইতিমধ্যেই দেশের বিনোদুনিয়ার তারকাদের কেউ পৌঁছে গিয়েছেন, কেউ বা আবার রওনা হয়েছেন অযোধ্যার উদ্দেশে। আর এই রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানের (Ayodhya Ram Mandir inauguration) আবহেই বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে ‘হনুমান’ সিনেমা। মাত্র ১০ দিনেই ১০০ কোটি পার। যা কিনা নির্মাতাদের স্বপ্নেরও অতীত ছিল! কিন্তু রামের কৃপাতেই সিনেমার এহেন গগনচুম্বী ব্যবসা দেখে অযোধ্যার মন্দিরে লাভের টাকা দান করে দিলেন ‘হনুমান’ নির্মাতারা।

Advertisement

জানা গিয়েছে, রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে খরচ হবে সেই অনুদানের টাকা। দক্ষিণী ছবি ‘হনুমান’ (HanuMan) ছবিটি ইতিমধ্যেই ১১৪ কোটি টাকা আয় করে ফেলেছে। আর সিনেমার ব্যবসার একটা লভ্যাংশ, ২.৬৬ কোটি টাকা অযোধ্যার রামমন্দিরে দান করেছেন নির্মাতারা। এক্স হ্যান্ডেলে ইতিমধ্যেই সেই খবর জানিয়েছেন তাঁরা। পরিচালক প্রকাশ ভার্মা জানান, প্রথম দিনের বক্স অফিস কালেকশন থেকে আগেভাগেই ১৪ লক্ষ টাকা দান করা হয়েছে।’

[আরও পড়ুন: চোখে সানগ্লাস, হাতে ঝাড়ু! রামসেবায় বিভোর কঙ্গনা, মন্দির ধুয়ে সাফ অভিনেত্রীর, দেখুন ভিডিও]

এক্স হ্যান্ডেলে নির্মাতাদের তরফে যে টুইট শেয়ার করা হয়েছে, সেখানে লেখা- “৫৩,২৮,২১১ জন মানুষকে অসংখ্য ধন্যবাদ, যাঁরা রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে আর্থিক অনুদানের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। ২.৬৬ কোটি টাকা সংগ্রহ করা হয়েছে। আপনারাও চাইলে ‘হনুমান’ সিনেমাটি দেখে এই মহৎ কাজে যোগ দিতে পারেন। আপনার টিকিটের মূল্যের থেকে ৫ টাকা চলে যাবে অযোধ্যার রামমন্দিরের দানবাক্সে।” গত ৭ জানুয়ারি হায়দরাবাদে ‘হনুমান’ ছবির প্রি রিলিজ ইভেন্টে আগেভাগেই নির্মাতাদের এই অভিনব উদ্যোগের কথা জানিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবী।

[আরও পড়ুন: ‘হিন্দুদের ভ্যাটিক্যান সিটি’, অযোধ্যায় পা দিয়েই রামরাজ্য প্রতিষ্ঠার কথা ‘রামভক্ত’ কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement