‘ড্রিম গার্ল’ ছবিতে নায়িকার ভূমিকায় আয়ুষ্মান! দেখেছেন ফার্স্ট লুক?

05:48 PM Dec 03, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদনের দুনিয়া এখন কাঁপাচ্ছেন আয়ুষ্মান খুরানা। যাতেই তিনি হাত দিচ্ছেন, তাতেই যেন সোনা ফলছে। কিছুদিন আগে তাঁর অভিনীত দু’টি ছবি ‘অন্ধাধুন’ আর ‘বধাই হো’ সুপারহিট হয়েছে। এবার যে ছবিটি আসছে, সেটিও দর্শকের পছন্দ হবে বলেই মনে করা হচ্ছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ছবির নাম ‘ড্রিম গার্ল’। ছবিতে আয়ুষ্মানের ভূমিকাটা ঠিক কী, তা এখনও স্পষ্ট নয়। তবে চরিত্রটি নিশ্চিতভাবে খুব মজাদার। কারণ, ইনস্টাগ্রামে যে ছবিটা আয়ুষ্মান শেয়ার করেছেন, তা তেমন ইঙ্গিতই দিচ্ছে। ছবিতে দেখা গিয়েছে, একটি বাইকের উপর বসে রয়েছেন অভিনেতা। পরনে টি-শার্ট আর হলুদ রঙের শাড়ি। তাতে আবার কালো পাড় বসানো। আন্দাজ করাই যায় ছবিতে বেশ হাস্যকর একটি চরিত্রে দেখা যাবে আয়ুষ্মানকে। তবে এখনও পর্যন্ত যা খবর, তাতে ড্রিম গার্লের চরিত্রেই দেখা যাবে তাঁকে।

বিয়ের পিঁড়িতে বসেই নেটদুনিয়ার রোষের মুখে প্রিয়াঙ্কা, কিন্তু কেন?  ]

Advertising
Advertising

বলিউডে আয়ুষ্মান খুরানা নিজের কেরিয়ার শুরু করেন ২০১২ সালে। তাঁর প্রথম ছবি ছিল ‘ভিকি ডোনার’। প্রথম ছবিতেই দর্শকের নজর কাড়েন আয়ুষ্মান। এরপর ‘দম লগাকে হইশা’, ‘অন্ধাধুন’, ‘বধাই হো’, ‘বরেলি কি বরফি’, ‘শুভ মঙ্গল সাবধান’-এর মতো ছবি করেন তিনি। দু-একটা ছবি বাদ দিয়ে সবকটাই প্রায় হিট। চিত্রনাট্যের ব্যাপারে তিনি যে খুঁতখুঁতে, সেকথা বরাবরই বলেন আয়ুষ্মান। আর তা যে নিছক মুখের কথা নয়, তার প্রমাণ এই ছবিগুলি। এখনও পর্যন্ত তাঁর শেষ ছবি ‘বধাই হো’। ছবিটির সৌজন্যে তো বক্স অফিসে রীতিমতো রাজত্ব করছেন এই প্রতিভাবান অভিনেতা। ছবিটি বক্স অফিস থেকে প্রায় ১৩৫ কোটি টাকা আয় করে।

‘বিসর্জন’-এর পর কী হল পদ্মা-নাসিরের? দেখাবে ‘বিজয়া’ ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ‘ড্রিম গার্ল’ ছবিতে নায়িকার ভূমিকায় আয়ুষ্মান! দেখেছেন ফার্স্ট লুক? appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next