shono
Advertisement

দেশে দাপট দেখিয়ে এবার মস্কো চলচ্চিত্র উৎসবের উদ্বোধনেও ‘বাহুবলী’

মস্কো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালের উদ্বোধনী ছবি বাহুবলী টু। The post দেশে দাপট দেখিয়ে এবার মস্কো চলচ্চিত্র উৎসবের উদ্বোধনেও ‘বাহুবলী’ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:57 PM Jun 22, 2017Updated: 03:27 PM Jun 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমদিন থেকেই ‘বাহুবলী টু’-কে ঘিরে উন্মাদনা। তবে এবার এই ছবিকে ঘিরে ভারতীয়দের গর্ব বোধহয় আরও একটু বেড়ে গেল। সিনেপ্রেমীরা গর্বের সঙ্গে বলতে পারবেন “জিও রে বাহুবলী”। দেশের গণ্ডি পার করে অনেক আগেই আন্তর্জাতিক স্তরে দর্শকদের কাছে পৌঁছে গিয়েছিল এ ছবি। এবার পাল্লা সম্মানিত হওয়ার। মস্কো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে উদ্বোধনী ছবি হিসাবে প্রদর্শিত হতে চলেছে ‘বাহুবলী টু’। ছবির এই সাফল্যে উচ্ছ্বসিত পরিচালক। ফেস্টিভালে শামিল হতেই রাশিয়া পাড়ি দিলেন পরিচালক এস এস রাজামৌলি।

Advertisement

 

[জানেন, কীভাবে রাখি সাওয়ান্ত রাষ্ট্রপতি হতে পারেন?]

মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে চলেছে ‘বাহুবলী দ্য-কনক্ল্যুশন’। কখনও সর্বাধিক স্ক্রিনের সংখ্যা তো কখনও ছবির বক্স অফিস কালেকশন, সবেতেই ভারতীয় ছবিকে এক নতুন পথ দেখিয়েছে এই ছবি। প্রথম ভারতীয় ছবি হিসাবে এই ছবি ব্যবসা করেছে ১৫০০ কোটি টাকারও বেশি। দেখতে দেখেতে থিয়েটারে ৫০ দিন কাটিয়ে ফেলল এই ছবি। ৫০ দিন চলে গেলেও এখনও দেশের ১০৫০ টি স্ক্রিনে চলছে বাহুবলীর দাপট। নতুন ছবি থেকে কোন কিছুই এখনও অবধি মাত দিতে পারেনি এই ছবির জনপ্রিয়তাকে। এবার সেই ছবির মুকুটেই নয়া পালক। দর্শকের আবেদনেই এবছর মস্কো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে এই প্রথম কোনও হিন্দি ছবির শো-এর সংখ্যা বাড়ানো হয়েছে। এবার শুধু চিনে ছবি রিলিজ করানোর অপেক্ষায় এস এস রাজামৌলি। চিনের ৯০০০ স্ক্রিনে মুক্তি পেলে এই ছবি যে দঙ্গল-এর সব রেকর্ডকে ভেঙে দেবে তা এককথায় নিশ্চিত।

[পুজোর আগেই উৎসব, এসবি পার্কের উদ্যোগে শহরে থিয়েটার ফেস্টিভাল]

The post দেশে দাপট দেখিয়ে এবার মস্কো চলচ্চিত্র উৎসবের উদ্বোধনেও ‘বাহুবলী’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement