shono
Advertisement

আলাদা থাকছিলেন দু’বছর ধরেই, এবার ইন্দ্রনীলকে ডিভোর্সের চিঠি বরখার!

মুখে কুলুপ ইন্দ্রনীল ও বরখার!
Posted: 02:41 PM Apr 26, 2023Updated: 03:10 PM Apr 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুঞ্জন ছিল বহু আগে থেকেই। এবার ব্যাপারটা আর রটনা নেই। বরং ঘটনাই। খবর অনুযায়ী, সম্পর্ক একেবারে ভাঙতে চলেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta) ও বরখা বিষ্ট (Barkha Bisht)! এক সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকার বরখা জানান, ইন্দ্রনীলের সঙ্গে খুব শীঘ্রই ডিভোর্স হতে চলেছে। এমনকী, এই সাক্ষাৎকারে বরখা জানিয়েছেন, ”ইন্দ্রনীলের সঙ্গে ডিভোর্সের সিদ্ধান্ত জীবনের সবচেয়ে কঠিন কাজ ছিল।” শোনা যাচ্ছে ইন্দ্রনীলকে নাকি বিবাহবিচ্ছেদের চিঠিও পাঠিয়েছেন বরখা। তবে এ ব্য়াপারে বরখা ও ইন্দ্রনীল দু’জনেই মুখ খুলতে নারাজ।

Advertisement

বেশ কয়েক বছর ধরেই নাকি বরখাকে ছেড়ে ফ্ল্যাট থেকে বেরিয়ে এসে ইন্দ্রনীল রয়েছেন তাঁর বাড়ির লোকজনের সঙ্গে। অন্যদিকে বরখা রয়েছেন তাঁর ছোট্ট কন্যা সন্তানের সঙ্গে। নজরে এসেছিল বেশ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ইন্দ্রনীলকে আনফলো করেছেন বরখা। তারপরই আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন বরখা ও ইন্দ্রনীল।

[আরও পড়ুন: ছোটপর্দায় ফিরছেন পরমব্রত চট্টোপাধ্যায়, কোন ভূমিকায় দেখা যাবে তারকাকে? ]

গুঞ্জনে রয়েছে, টলিপাড়ার এক নায়িকার সঙ্গে ইন্দ্রনীলের ঘনিষ্ঠ সম্পর্ক। আর তার জেরেই নাকি ১৩ বছরের দাম্পত্য়ে ফাটল ধরল বরখা ও ইন্দ্রনীল। তবে এই ব্যাপারে কিন্তু সেই নায়িকাও মুখ খুলতে নারাজ।

[আরও পড়ুন:  BTS তারকার মতো চেহারা পেতে এক ডজন অস্ত্রোপচার, প্রাণ হারালেন তরুণ অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement