shono
Advertisement

OMG! রণবীর কাপুর নয়, রণবীর সিংকে অফার করা হয়েছিল ‘অ্যানিম্যাল’! কেন না করলেন?

এমন চরিত্রে রণবীর কাপুর প্রথম পছন্দ ছিলেন না!
Posted: 07:03 PM Dec 02, 2023Updated: 07:07 PM Dec 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ‘অ্যানিম্যাল’ (Animal) ঝড়। মুক্তির দিনই একশো কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে রণবীর কাপুরের (Ranbir Kapoor) ছবি। কিন্তু এই চরিত্রের জন্য তিনিই পরিচালক-প্রযোজকের প্রথম পছন্দ ছিলেন না। বরং তাঁর আগে রণবীর সিংকে (Ranveer Singh) রণবিজয়ের চরিত্র অফার করা হয়েছিল। এমনটাই শোনা যাচ্ছে।

Advertisement


বক্স অফিসে তুমুল ব্যবসা করার পরও ‘অ্যানিম্যাল’ ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। এক পক্ষ মনে করছেন বলিউডের চিন্তাভাবনা পালটে দিতে পারে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ছবি। আরেক পক্ষের আবার মত, ছবিতে বড্ড বেশি রক্তারক্তি দেখানো হয়েছে। তবে মতামত যাই হোক, সিনে অনুরাগীদের আলোচনার কেন্দ্রবিন্দুতে এখন রণবীরের ছবি। আর নিজের অভিনয়ের জন্য সমালোচকদেরও প্রশংসা আদায় করে নিয়েছেন রণবীর কাপুর। কিন্তু এমন একটা চরিত্রের প্রস্তাব কেন ফেরালেন রণবীর সিং?

[আরও পড়ুন: বিনা পারিশ্রমিকে চলচ্চিত্র উৎসবের টাইটেল সং গেয়েছেন অরিজিৎ! শুনে নিন সেই গান]

সূত্রের খবর মানলে, রণবিজয় সিংয়ের চরিত্রটি বড্ড বেশি ডার্ক মনে হয়েছিল রণবীর সিংয়ের। এতটা হিংস্র ও জটিল চরিত্র তিনি করতে চাইছিলেন না। সেই কারণেই ‘অ্যানিম্যাল’-এ অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। শুধু তাই নয়, শাহিদ কাপুরের আগে নাকি রণবীর সিংকে ‘কবীর সিং’ হওয়ার প্রস্তাব দিয়েছিলেন সন্দীপ। একই কারণে সেই প্রস্তাব নাকচ করেছিলেন বলিউডের ‘বাজিরাও’। এদিকে আবার গুঞ্জন, রশ্মিকার চরিত্রটি প্রথমে পরিণীতি চোপড়াকে অফার করা হয়েছিল। 

 

এর মধ্যেই আবার রটনা, ভিকি কৌশলের আগে ‘স্যাম বাহাদুর’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন রণবীর সিং। কিন্তু অভিনেতা তখন কপিল দেবের বায়োপিক ‘৮৩’ করছিলেন। তাই মেঘনার প্রস্তাবেও তাঁকে না বলতে হয়। এদিকে ‘অ্যানিম্যাল’-এর টিকিটের তুমুল চাহিদা। তার জেরে মুম্বইয়ের কিছু প্রেক্ষাগৃহে নাকি রাত একটা ও দুটোর শো রাখা হচ্ছে। ‘স্যাম বাহাদুর’-এ অভিনয়ের জন্য ভিকিও প্রশংসা পেয়েছেন।

[আরও পড়ুন: টি-শার্টেই প্রেমের ইস্তেহার অনন্যার! ছোট্ট শব্দেই যেন আদিত্যর অনুরাগের ছোঁয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement