shono
Advertisement

ঐন্দ্রিলার পরিবারে ফের দুর্যোগ, ক্যানসারে আক্রান্ত অভিনেত্রীর মা শিখা শর্মা!

২০ নভেম্বর মেয়ে ঐন্দ্রিলা শর্মাকে হারিয়েছেন তিনি।
Posted: 05:23 PM Jan 07, 2023Updated: 05:40 PM Jan 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য মেয়ে ঐন্দ্রিলাকে হারিয়েছেন তিনি। আর এবার তিনি নিজেও মারণ রোগে আক্রান্ত। হ্যাঁ, ক্যানসারেই আক্রান্ত প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার মা শিখা শর্মা। ১৪ বছর আগে  মারণরোগ থাবা বসিয়েছিল তাঁর শরীরে। মেয়ে ঐন্দ্রিলার (Aindrila Sharma) অসুস্থ হওয়ার ঠিক আগেই হাতে আসে রিপোর্ট। সেই রিপোর্টই জানান দিয়ে যায়, ফিরে এসেছে ক্যানসার। 

Advertisement

ঐন্দ্রিলার মায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ১৪ বছর পরে আবার তাঁর শরীরে হানা দিয়েছে ক্যানসার। তাঁর কথায়, ”আবার ক্যানসারে আক্রান্ত হয়েছি। কেমো চলছে। ১৩ জানুয়ারি অপারেশন হবে।”

[আরও পড়ুন: ‘সলমনের সঙ্গে কাটানো ৮ বছর ভয়াবহ ছিল!’ বিষাক্ত সম্পর্ক নিয়ে ফের সরব সোমি আলি]

মেয়েকে হারিয়ে স্বাভাবিক ভাবেই ভাল নেই শিখা শর্মা। মানসিক দিক থেকে তিনি বিপর্যস্ত। তাঁর কথায়, ঐন্দ্রিলা নিজে অসুস্থ ছিল। কিন্তু তার মধ্য়েই আমার খেয়াল রাখত। খুব দুশ্চিন্তা করত আমাকে নিয়ে। বেঁচে থাকতে হয় তাই আছি। আসলে আমি আর ঐন্দ্রিলার বাবা একদম ভাল নেই। অপারেশন নিয়ে ভয় নেই। যা হবে, দেখা যাবে! 

দু’বার ক্যানসারকে হারিয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু ব্রেন স্ট্রোকের ধাক্কা সামলাতে পারেননি। টানা ২০ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েছিলেন অভিনেত্রী। শেষরক্ষা আর হয়নি। ২০ নভেম্বর প্রয়াত হন বাংলা টেলিভিশনের তারকা। মেয়ের স্মৃতিতে হারিয়ে যেতেন শিখা শর্মা। ঐন্দ্রিলা ও সব্যসাচীর সিরিয়ালের ছবি দিয়ে তৈরি একটি রিল ভিডিও শেয়ার করে ক্যাপশনে শিখা শর্মা লেখেন, “আমার সব্যর ঐন্দ্রিলা।”

ছোট্ট এই কথাতেই যেন নিজের যাবতীয় আবেগ প্রকাশ করেছিলেন শিখা শর্মা। গত কয়েকদিনে ঐন্দ্রিলার নানা ভিডিও তিনি শেয়ার করেছেন। তার বেশিরভাগেই রয়েছেন সব্যসাচী। কারণ ঐন্দ্রিলার ছায়াসঙ্গী ছিলেন তিনি। শেষমুহূর্ত পর্যন্ত অভিনেত্রীর পাশাপাশি তিনিও তীব্র লড়াই করে গিয়েছেন। এবার জানা গেল ঐন্দ্রিলার মা-ও ক্যানসার আক্রান্ত। 

[আরও পড়ুন: কেটে ফেলেছেন চুল-দাড়ি, ‘সাধক রামপ্রসাদ’ রূপে ধারাবাহিকে ফিরলেন সব্যসাচী, দেখুন ঝলক ]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement