shono
Advertisement

‘দাদা তুমি মুসলিম?’, নুসরতের সঙ্গে জমিয়ে ইফতার করতেই যশের দিকে ধেয়ে এল কটাক্ষ!

রমদানে ডায়েট ভুলে জমিয়ে ইফতার যশ-নুসরতের। দেখুন ছবি।
Posted: 08:44 PM Mar 28, 2024Updated: 08:44 PM Mar 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকাদের সোশাল অ্যাকাউন্টে বরবারই নেটিজেনদের চোখ থাকে। পান থেকে চুন খসলে ছাড় পান না কেউই। আবার অনেক সময়ে নেটপাড়ার নীতিপুলিশেরা ‘খাপ পঞ্চায়েত’ বসিয়ে কাটাছেঁড়া শুরু করে দেন! স্বয়ং শাহরুখ খানকেও ধর্ম নিয়ে কটাক্ষ শুনতে হয় এই ধর্মনিরপেক্ষ দেশে। এই সোশাল মিডিয়াকে হাতিয়ার করেই অনেকে আবার ‘উগ্র’ সাম্প্রদায়িকতার বীজ পুঁতে দেন! এবার নুসরত জাহানের সঙ্গে ইফতার করে কটাক্ষের শিকার হতে হল যশ দাশগুপ্তকে।

Advertisement

বৃহস্পতিবার শহরের এক বিলাসবহুল হোটেলে আয়োজিত ইফতার পার্টিতে জুটিতে গিয়েছিলেন যশ-নুসরত। ডায়েট ভুলে কবজি ডুবিয়ে রকমারি পদে ইফতার সারেন তারকাজুটি। নিজেরাই পবিত্র রমদানে ইফতার করার ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। প্লেটে সাজানো থরে থরে পদ। রকমারি ফল, সিঙারা, চপ, মিষ্টি, শরবৎ- তালিকায় মুখরোচক বহু খাবার। ক্যাপশনে নুসরত লিখেছেন- “রমদান আপনার জীবনে শান্তি, শক্তি নিয়ে আসুক। আপনার হৃদয় আরও দয়ায় পরিপূর্ণ হোক।”

নুসরত জাহানের পরনে গোলাপি সালোয়ার। সঙ্গে কানে মানানসই চাঁদবালি। টলিউড ডিভার দিক থেকে যেন চোখ ফেরানো দায়! একই টেবিলে পাশেই বসে থাকা যশকে দেখা গেল কালো রঙের পাটা স্যুটে। দুই তারকাকেই পবিত্র রমদানের শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। তবে নেটপাড়ার একাংশ আবার অভিনেতাকে কটাক্ষ করে প্রশ্ন ছুঁড়েছেন- ‘দাদা তুমি মুসলিম?’ কারও বা আবার প্রশ্ন, ‘স্যর, রোজা রেখেছিলেন?’ নুসরত যদিও বরাবরই সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়ে এসেছেন। তাই কোনওদিনই ধর্ম নিয়ে কটাক্ষকে পাত্তা দেননি।

[আরও পড়ুন: জীবনে চরম বিপদ! জেল থেকে বেরিয়েই সিদ্ধি বিনায়ক মন্দিরে ছুটলেন এলভিশ যাদব]

[আরও পড়ুন: পদ্ম, ঘাসফুল বা কাস্তে-হাতুড়ি নয়! ভোটের বাজারে বারাকপুরে দেওয়াল জুড়ে উত্তম-সত্যজিৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement