ব্যোমকেশ নয়, এবার পুজোয় গোয়েন্দা সুব্রত শর্মাকে নিয়ে আসছেন Anjan Dutta!

05:26 PM Aug 12, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজো আর অঞ্জন দত্ত (Anjan Dutta)। গত কয়েক বছরে এর অর্থ বড়পর্দায় ব্যোমকেশ বক্সি (Byomkesh Bakshi)। তবে এবার বড়পর্দায় নয় বরং ওয়েব সিরিজে গোয়েন্দা গল্প বলতে চলেছেন পরিচালক অভিনেতা অঞ্জন দত্ত। এমনকী, ব্যোমকেশও নয়। পুজোতে এবার পুরনো অভ্যাস পালটে দিয়ে নতুন গোয়েন্দার গল্প বলতে আসছেন অঞ্জন দত্ত!

Advertisement

কয়েকদিন আগেই ওটিটিতে মুক্তি পেয়েছে অঞ্জন দত্তের প্রথম ওয়েব সিরিজ ‘মার্ডারস ইন দ্য হিলস’। আর এবার আসতে চলেছে পরিচালকের দ্বিতীয় সিরিজ ‘ডিটেকটিভ ড্যানি আইএনসি’। এই সিরিজের জন্যই নতুন এক গোয়েদা গল্প লিখে ফেলেছেন অঞ্জন দত্ত। অঞ্জনের এই নতুন গোয়েন্দার নাম ‘সুব্রত শর্মা’।

[আরও পড়ুন: শরীর নিয়ে কুমন্তব্য! খোলা পিঠের ছবি দিয়ে প্রতিবাদ Swastika’র]

সম্প্রতি ফেসবুকে নিজের একটি প্রাইভেট গ্রুপে পরিচালক লিখেছেন, ‘একটা রিয়েল গোয়েন্দার গল্প তৈরি করেছি। এই সিরিজে সাসপেন্স, প্রেম, ভায়েলেন্স, থ্রিলস, সম্পর্কের জটিলতা সব রয়েছে।’

Advertising
Advertising

জানা গিয়েছে, এই সিরিজের প্রত্যেক সিজনে আলাদা আলাদা গল্প থাকবে। প্রথম সিজনে থাকবে পাঁচটি পর্ব। প্রত্যেক গল্পেই গুরুত্ব পাবে এক একটি শহর। এই সিরিজের সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অঞ্জন দত্তের পুত্র নীল দত্ত। আগামী বৃহস্পতিবার থেকেই শুরু হবে এই সিরিজের শুটিং। অঞ্জনের নতুন গোয়েন্দা সুব্রত শর্মার চরিত্রে দেখা যাবে অভিনেতা সুপ্রভাত দাসকে।

[আরও পড়ুন: পুজোতে নয়, শীতেই জমবে Dev-Rukmani’র প্রেম, সুখবর দিলেন নায়ক নিজেই]

This browser does not support the video element.

Advertisement
Next