shono
Advertisement

দেবীর অভ্যাস! মেয়েকে ঘুম পাড়াতে ‘হনুমান চাল্লিশা’ শোনাচ্ছেন করণ, ভিডিও পোস্ট বিপাশার

বাবা-মেয়ের এই মিষ্টি মুহূর্ত সত্যিই দেখার মতো।
Posted: 06:03 PM Aug 19, 2023Updated: 06:03 PM Aug 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সোনা ঘুমালো পাড়া জুড়ালো…’, বাঙালি বাড়িতে এভাবে শিশুকে ঘুম পাড়ানোর চল রয়েছে। এদিকে আবার বিপাশা বসুর (Bipasha Basu) মেয়ে দেবীর পাঞ্জাব কানেকশনও রয়েছে। বাবা করণ সিং গ্রোভার (Karan Singh Grover) তো মেয়ে বলতেই অজ্ঞান! তাই তো মেয়েকে ঘুম পাড়ানোর জন্য শোনান ‘হনুমান চাল্লিশা’ (Hanuman chalisa)।

Advertisement

বাবা-মেয়ের এই মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন বিপাশা। তিনিই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা যাচ্ছে, মেয়েকে ঘুম পাড়ানোর জন্য বড় আদর করে ‘হনুমান চাল্লিশা’ শোনাচ্ছেন করণ। ছোট্ট দেবী আবার তা শুনে বেশ উচ্ছ্বসিত। বাবার চুল ধরে টানাটানি শুরু করে দিয়েছে। হাসিমুখেই আদরের মেয়ের এই অত্যাচার সহ্য করে নিচ্ছেন করণ।

[আরও পড়ুন: ‘ডন ৩’ থেকে বাদ কিয়ারা আডবাণী, ‘রোমা’ চরিত্রে কোন নায়িকাকে এবার বাছলেন ফারহান?]

গতবছর নভেম্বর মাসেই মা হয়েছেন বিপাশা বসু। মুম্বইবাসী বঙ্গকন্যার কোল আলো করে জন্ম নিয়েছে ফুটফুটে এই কন্যাসন্তান। মেয়ের দিকে তাকিয়েই কেটে যায় বিপাশার সময়। নাম রেখেছেন ‘দেবী বসু সিং’। তবে আদর করে মেয়ের ডাকনাম মিষ্টি রেখেছেন বিপাশা-করণ। মিষ্টির নানা মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ নেন তাঁরা।

কিছুদিন আগেই নেহা ধুপিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে বিপাশা জানান, দেবীর জন্মের পরবর্তী সময় বড় কঠিন ছিল। মেয়ের জন্মের পরই ডাক্তারদের কাছে জানতে পেরেছিলেন যে তার খুদে শরীরের ছোট্ট হৃৎপিণ্ডে বড় দু’টো ফুটো রয়েছে। যেগুলো নিজে থেকে সেরে ওঠা অসম্ভব। আর এই বয়সের শিশুর ওপেন হার্ট সার্জারি করাও ভীষণ ঝুঁকির। তিন মাস বয়স অবধি অপেক্ষা করতে হবে। ডাক্তারদের পরামর্শমতো কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন মেয়েকে। আতঙ্কের সেই সময়ের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন বিপাশা। অবশ্য এখন ভাল আছে দেবী। কিছুদিন আগে মেয়েকে নিয়ে বেড়াতেও গিয়েছিলেন তারকা দম্পতি।

[আরও পড়ুন: চার বছর পর ফিরছেন ছোটপর্দায়, কার জন্য প্রত্যাবর্তনের সিদ্ধান্ত? জানালেন মধুবনী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement