shono
Advertisement

মা হওয়ার পর কেমন কাটছে দিন? মেয়েকে স্তন্যপানের ছবি পোস্ট করে জানিয়ে দিলেন বিপাশা

১২ নভেম্বর ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু।
Posted: 08:13 PM Jan 04, 2023Updated: 08:16 PM Jan 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ে দেবীকে নিয়ে দিব্যি সময় কাটছে অভিনেত্রী বিপাশা বসু। আপাতত, সিনেমা থেকে দূরে আছেন। সারাটা দিন সময় দিচ্ছেন মেয়েকে। এই যেমন, বুধবার বিকেলে মেয়ে দেবীর সঙ্গে এক আদরমাখা ছবি পোস্ট ইনস্টগ্রামে পোস্ট করলেন বিপাশা। ছবি পোস্ট করে লিখলেন, এভাবেই সুন্দর দিন কাটে। ছবিতে দেখা গিয়েছে বিপাশা তাঁর মেয়ে স্তন্যপান করাচ্ছেন।

Advertisement

১২ নভেম্বর ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। সেদিনই প্রকাশ্যে এনেছেন মেয়ের নাম দেবী বসু সিং গ্রোভার। আর এবার মেয়ের এক ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন বিপাশা ও করণ। তবে শুধু ছবিই নয়। মিষ্টি বাচ্চা হওয়ার গোপন রেসিপিও শেয়ার করেছেন বিপাশা।

[আরও পড়ুন: ‘পাঠান তো ফ্লপ, অবসর নিন’, নেটিজেনের কটাক্ষে তীব্র প্রতিক্রিয়া শাহরুখের]

আলিয়া ও রণবীরের মেয়ের জন্ম হয়। তার এক সপ্তাহের মধ্যেই বিপাশা ও করণের মেয়ের জন্ম হল। গত আগস্ট মাসে বিপাশা অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন। তার পর থেকেই নানা ছবি ও ভিডিও পোস্ট করেছেন বঙ্গতনয়া। গর্ভবতী অবস্থায় নিজের জীবনের যাবতীয় খুঁটিনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিপাশা।

মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। বিয়ের পাঁচ বছর পর তাঁদের প্রথম সন্তানের জন্ম হল।

[আরও পড়ুন: অনন্যা পাণ্ডে অতীত, নোরা ফতেহির সঙ্গে প্রেম করছেন শাহরুখপুত্র আরিয়ান! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার