shono
Advertisement

Bodhon 2 Review: ‘বোধন ২’ সিরিজে নারী পাচারের বিরুদ্ধে লড়াই সন্দীপ্তার, জিততে পারলেন?

হইচই প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে নতুন এই ওয়েব সিরিজটি।
Posted: 07:18 PM Dec 23, 2023Updated: 07:18 PM Dec 23, 2023

সুপর্ণা মজুমদার: দুষ্টের দমন শিষ্টের পালন করতে আবারও হাজির রাকা সেন (সন্দীপ্তা সেন)। লড়াই এবার শহরের কলেজে নয়, বরং তার থেকে দুশো কিলোমিটার দূরের এক গ্রামে। যেখানে আইন-কানুনের কোনও বালাই নেই। দেদার নারী পাচার হচ্ছে, আবার ডাইনি অপবাদ দিয়ে তরুণীকে পুড়িয়ে দেওয়ার ঘটনাও ঘটছে। রাকার ‘বোধন’ এবার এমনই এক জায়গায় হয়েছে। ফলে লড়াই আরও কঠিন।

Advertisement

রাকার ভূমিকায় সন্দীপ্তা। ছবি: টুইটার।

গল্পের শুরু শান্ত মেজাজেই হয়। ব্রিজ ভাঙার তদন্ত করতে ইপিলপুর যাচ্ছে ঋজু। আর বিয়ের পর তার সঙ্গী হচ্ছে রাকা। একান্তে একটু সময় কাটানোর জন্য কলেজ থেকে ছুটি নিয়েছে সে। কিন্তু মধুচন্দ্রিমার এই মধুর পরিকল্পনা অল্প সময়েই বিভীষিকা হয়ে ওঠে। এমপি সত্যপ্রকাশ ও তার ছেলে সুখেনের তাণ্ডবে। প্রকাশ্যেই নারী পাচারের কারবার করে সুখেন ও তার দলবল। রাকাকেও যৌন হেনস্তার মুখে পড়তে হয়। পুলিশ শুধুমাত্র নীরব দর্শক সেখানে। এবার কী করবে রাকা? প্রশ্নের উত্তর পেতে গেলে হইচই প্ল্যাটফর্মের ‘বোধন ২’ সিরিজ দেখতে হবে।

[আরও পড়ুন: অনুপমের কণ্ঠে আবার প্রেমের জোয়ার, ‘বাউন্ডুলে ঘুড়ি’র নতুন গল্প]

নতুন এই সিরিজ সম্পর্কে প্রথমেই যে কথাটি বলা প্রয়োজন তা হল অসাধারণ শুটিং লোকেশন বেছেছেন পরিচালক অদিতি রায়। আর তাকে সুন্দরভাবে ক্যামেরাবন্দি করা হয়েছে। একটু ধীর গতিতেই সিরিজ শুরু হয়েছিল। রাকার চরিত্রে সন্দীপ্তা সাবলীল। কৌশিক রায়ের স্বামী হিসেবে পাশে দাঁড়ানো ছাড়া বিশেষ কিছু করার ছিল না। গল্প যতো এগিয়েছে, তার গতি ততই বেড়েছে।

সুখেনের মতো নেগেটিভ চরিত্রের জন্য ইন্দ্রাশিস বাচনভঙ্গী পালটেছেন। কিছু কিছু জায়গায় অভিনেতা তুখোড়। কিন্তু কয়েকটি জায়গায় মনে হয়েছে, যেন তাঁর অভিনয়ের বাঁধুনি একটু আলগা হয়েছে। সত্যপ্রকাশ হিসেবে লোকনাথ দে খুব বেশি সুযোগ পাননি। হ্যাঁ, বুধুয়ার চরিত্রে দেবজ্যোতি রায়চৌধুরী চমকে দিয়েছেন। বিশেষ করে বৃষ্টির মধ্যে রাকাকে ভয় দেখানোর দৃশ্যটি। তাতে সত্যিই চমকে উঠতে হয়। এছাড়াও সিরিজে রয়েছেন সম্পূর্ণা মণ্ডল, সৌমি চট্টোপাধ্যায়, সপ্তর্ষি রায়, দেবদত্ত রাহা। রাকার এই নতুন লড়াই একবার দেখাই যায় হইচই প্ল্যাটফর্মে। তবে গল্প আরও একটু জমাটি হতে পারত বলেই মত এই দর্শকের।

ওয়েব সিরিজ – বোধন ২
পরিচালনায় – অদিতি রায়
অভিনয়ে – সন্দীপ্তা সেন, কৌশিক রায়, লোকনাথ দে, ইন্দ্রাশি রায়, সম্পূর্ণা মণ্ডল সৌমি চট্টোপাধ্যায়, সপ্তর্ষি রায়, দেবদত্ত রায়

[আরও পড়ুন: কলকাতা শহরে পুলিশ অফিসার খুন! আইনি লড়াইয়ে টোটা-মিমি, ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার