shono
Advertisement

‘কাপুরুষোচিত হামলা’, কাশ্মীরে জঙ্গি হামলার ঘটনায় তীব্র নিন্দা বলিউডে

পড়ুন কী বলেছেন বলিউড সেলেব্রিটিরা। The post ‘কাপুরুষোচিত হামলা’, কাশ্মীরে জঙ্গি হামলার ঘটনায় তীব্র নিন্দা বলিউডে appeared first on Sangbad Pratidin.
Posted: 05:16 PM Feb 15, 2019Updated: 05:16 PM Feb 15, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জম্মু ও কাশ্মীরে ভারতীয় জওয়ানদের লক্ষ্য করে জঙ্গি হানার ঘটনার তীব্র নিন্দা করলেন বলিউডের সেলেব্রিটিরা। আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, মাধবন, মাধুরী দীক্ষিত, অনুষ্কা শর্মা, অভিষেক বচ্চন, সলমন খান, ভিকি কৌশল, ঋষি কাপুর – সকলের টুইটারে নিন্দার ঝড়। শহিদদের প্রতি সবাই শ্রদ্ধা জানিয়েছেন। পাশাপাশি পাকিস্তানি জঙ্গিদের কার্যকলাপকে ‘কাপুরুষোচিত হামলা’ বলেও কটাক্ষ করেছেন তাঁরা।

Advertisement

উল্লেখ্য, বৃহস্পতিবার পুলওয়ামার শ্রীনগর-অনন্তনাগ হাইওয়ের উপর দিয়ে জম্মু থেকে শ্রীনগরের দিকে যাচ্ছিল সিআরপিএফের ৫০টি গাড়ির কনভয়। ছিলেন কমপক্ষ ২৫০০ জন জওয়ান৷ আচমকাই ২০০ কেজি বিস্ফোরক বোঝাই একটি গাড়ি ওই কনভয়ে ঢুকে পড়ে৷ ধাক্কা মারে জওয়ানদের বাসে৷ সঙ্গে সঙ্গে তীব্র বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের পর নিরাপত্তাবাহিনীকে লক্ষ্য করে জঙ্গিরা ঝাঁকে ঝাঁকে গুলি চালায় বলে দাবি জম্মু-কাশ্মীর পুলিশের। এই ঘটনায় একে একে অন্তত ৪৯ জন জওয়ান নিহত হন। আহত হয়েছেন বহু জওয়ান। তাঁদের মধ্যে অধিকাংশ জওয়ানের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। তাঁদের শ্রীনগরে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আত্মঘাতী জঙ্গি আদিল আহমেদের ভিডিও প্রকাশ করে ঘটনার দায় স্বীকার করেছে জইশ-ই-মহম্মদ৷ জঙ্গি হামলার ঘটনার পরই সিআরপিএফ কর্তাদের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল৷ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এবং অজিত দোভালের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি৷

প্রেমদিবসে অনুরাগীদের সুখবর দিলেন দেব-রুক্মিণী ]

The post ‘কাপুরুষোচিত হামলা’, কাশ্মীরে জঙ্গি হামলার ঘটনায় তীব্র নিন্দা বলিউডে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement